বনানীতে জিওর্দানোর আউটলেট

  আইটি ডেস্ক ১২ নভেম্বর ২০১৯, ১৫:৪২ | অনলাইন সংস্করণ

বনানীতে জিওর্দানোর আউটলেট

রাজধানীর বনানীতে জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে উদ্বোধন হল হংকং বেজড বিশ্বের সর্বাধিক জনপ্রিয় জিওর্দানোর ৪র্থ আউটলেট। সম্প্রতি বনানীর ১১ নম্বর রোডের এফ ব্লকের বাড়ি নং ৫৪ তে উদ্বোধনী অনুষ্ঠানটি হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে রাষ্ট্রবিজ্ঞানী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মাহফুজ পারভেজ, সংগীতশিল্পী ফাহমিদা নবী, গাজী টিভির চিফ এডিটর সৈয়দ ইসতিয়াক রেজা ও অতিরিক্ত সচিব মাহবুব রহমান উপস্থিত ছিলেন।

উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জিওর্দানোর বাংলাদেশে এক্সক্লুসিভ সত্ত্বাধিকারী প্রতিষ্ঠান নীরা ইন্টারন্যাশানের উপদেষ্টা প্রফেসর লাইজু আক্তার, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার প্রকৌশলী শাহ আবদুল্লাহ মোহাইমেন, ডিজাইনার প্রকৌশলী মাকসুদুল হক প্রমুখ।

বনানীর জিওর্দানো আউটলেট সূত্রে জানা যায়, ১২৫০ বর্গফুটের এই আন্তর্জাতিক স্টোরে পুরুষ, মহিলা ও শিশুদের জন্য অত্যাধুনিক টেক্সটাইল প্রযুক্তিতে তৈরি উচ্চমানের স্টাইলিস্ট টি-শার্ট, পলো-টিশার্ট, অক্সফোর্ড শার্ট, রিঙ্কেল ফ্রি শার্ট, প্যান্ট, জিন্স, জগার, শর্টস, ক্যাপ, ইনারওয়ার, চশমা, ঘড়ি, জুতা, লেদার আইটেমসহ জিওর্দানোর সব পণ্য পাওয়া যাবে।

জিওর্দানো বাংলাদেশের সিইও শাহ ইসকান্দার আলী স্বপন জানান, জিওর্দানোর পণ্য কিনতে আমাদের দেশের মানুষকে কষ্ট করে আর ব্যাংকক, মালয়েশিয়া বা সিঙ্গাপুর যেতে হবে না। ক্রেতারা এখন ঢাকা থেকেই জিওর্দানোর পণ্য কিনতে পারবেন।

বনানীর এই আউটলেটটিসহ রাজধানীতে এখন আমাদের চারটি আউটলেট রয়েছে। এসব আউটলেট থেকে ক্রেতারা মানসম্পূর্ণ পণ্য কিনতে পারবেন। বনানীর আউটলেটটির উদ্বোধন উপলক্ষে আগামী ৭দিন জিওর্দানোর সব আউটলেটে সব পণ্যের ওপর ৩০ শতাংশ মূল্যছাড় থাকবে।

উল্লেখ্য, ১৯৮১ সালে হংকং-এ প্রতিষ্ঠিত জিওর্দানো বাংলাদেশসহ বিশ্বের ৪৮টি দেশে অত্যন্ত জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড হিসেবে পরিচিত। এছাড়া বিশ্বব্যাপী তাদের প্রায় চার হাজার ৮০০টি আউটলেট রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×