এই শহরকে মায়ের মতো ভালোবেসেছি: সাঈদ খোকন

  যুগান্তর রিপোর্ট ১২ নভেম্বর ২০১৯, ২০:৫০ | অনলাইন সংস্করণ

এই শহরকে মায়ের মতো ভালোবেসেছি: সাঈদ খোকন
বক্তব্য দিচ্ছেন ডিএসসিসি মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

উন্নয়নের ধারাবাহিকতা অক্ষুণ্ণ রাখতে আগামী নির্বাচনে পুনরায় নগরবাসীর সমর্থন কামনা করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

ডিএসসিসি মেয়র বলেন, আমরা কর্তব্যে অবহেলা করিনি। মায়ের মতো এই শহরকে ভালোবেসেছি। জীবন দিয়ে কথা রাখার চেষ্টা করেছি; কতটুকু করতে পেরেছি সে ভার আপনাদের ওপর।

মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কামরুল ইসলাম কমিউনিটি সেন্টার-কাম-মার্কেটের উদ্বোধন উপলক্ষে কামরাঙ্গীরচর হাসপাতাল মাঠে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, আমার পিতা প্রয়াত সাবেক মেয়র মোহাম্মদ হানিফ নগরবাসীকে দেয়া উন্নয়নের প্রতিশ্রুতি রক্ষা করেছেন। তার সেই রক্তের উত্তরাধিকারী হিসেবে নগরবাসীর কল্যাণে আমিও আমার দেয়া প্রতিশ্রুতি রক্ষা করব, ইনশাআল্লাহ।

নবগঠিত কামরাঙ্গীরচরের তিনটি ওয়ার্ডের উন্নয়নের প্রসঙ্গে সাঈদ খোকন বলেন, রাজধানী ঢাকা এখন উন্নয়নের স্রোতধারায় বদলে যাওয়া নতুন নগরী। কামরাঙ্গীরচরের ৩টি ওয়ার্ডের বিভিন্ন উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে তিনি আগামীতেও ঢাকাবাসীর ভোটে নির্বাচিত হলে কামরাঙ্গীরচরকে আরও উন্নত করার প্রতিশ্রুতি দেন।

তিনি বলেন, কামরাঙ্গীরচরবাসীর দাবি অনুযায়ী ৫টি ব্রিজ ও কালভার্ট নির্মাণসহ অন্যান্য সব উন্নয়ন কাজ করা হবে। এই এলাকাকে বসবাস উপযোগী করতে সব ধরনের পদক্ষেপ নেয়া হবে।

ডিএসসিসির ৫৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ জনসভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন সাবেক মন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের সভাপতি হাজী মো. আবুল হোসেন সরকার, সাধারণ সম্পাদক হাজী মো. সোলায়মান, ৫৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী নূরে আলম, ৫৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী সাইদুল ইসলাম মাতবর প্রমুখ।

প্রসঙ্গত, অবহেলিত জনপদখ্যাত কামরাঙ্গীরচরবাসী সহজেই পারিবারিক ও সামাজিক নানা অনুষ্ঠানের জন্য অ্যাডভোকেট কামরুল ইসলাম কমিউনিটি সেন্টার ব্যবহার করতে পারবেন। ১২ কোটি টাকা ব্যয়ে প্রায় ১৫ কাঠা জমির ওপর নির্মিত পাঁচতলা বিশিষ্ট স্থাপনায় ১ হাজার ৬০০ জন অতিথির আসন ব্যবস্থা, কার পার্কিং, ব্যায়ামাগার, কাউন্সিলর কার্যালয়, লাইব্রেরি, লিফটের ব্যবস্থা এবং ৭৬টি দোকান করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×