মিরপুরে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে ২ ছাত্রকে ছুরিকাঘাত

  যুগান্তর রিপোর্ট ১৯ নভেম্বর ২০১৯, ১৫:৪০ | অনলাইন সংস্করণ

মিরপুরে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে ২ ছাত্রকে ছুরিকাঘাত

রাজধানীর মিরপুর শাহআলীতে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে ছুরিকাঘাতে দুই শিক্ষার্থী আহত হয়েছেন।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাহআলী স্কুল এর পেছনে এ ঘটনা ঘটে। আহতাবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- আরাফাত হোসেন রিফাত (১৫) ও মো. শাহেদ (১৮)। রিফাতের বাসা সাভার আমিন বাজারে। সে আমিন বাজার আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে জেএসসি পরীক্ষা দিয়েছে।

শাহেদের বাসা দারুস সালাম মাজার রোডে জব্বার হাউজিংয়ে। সে তেজগাঁও কলেজের একাদশ ১ম বর্ষের ছাত্র।

আহত শাহেদ জানায়, তারা কয়েকজন সন্ধ্যায় শাহ আলী স্কুলের পেছনে রাস্তারপাশে বসে আড্ডা দিচ্ছিল। তখন একই এলাকার সাকিব, রায়হান হাসানসহ ১০/১২ জন তাদের বন্ধু ইমরানের সঙ্গে বিতর্ক শুরু করে। সাকিবরা এলাকায় নিজেদের সিনিয়র দাবি করে। এ নিয়ে একপর্যায়ে তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে আহত করেন। এরপর পালিয়ে যান তারা।

পরে বন্ধুরা তাদের দুইজনকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতাল নিয়ে যায়। সেখান থেকে পরে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রিফাতের পাঁজরে পেটে, পিঠেসহ শরীরে বেশ কয়েকটি ছুরিকাঘাত রয়েছে। আর শাহেদের বাম বগলের পাশে ছুরিকাঘাত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×