কেন্দ্র দখল ঠেকাতে ইসির পদক্ষেপ জাতি জানতে চায়: মাওলানা মাসউদ

  যুগান্তর ডেস্ক ১৮ জানুয়ারি ২০২০, ২১:০৮ | অনলাইন সংস্করণ

মিরপুর এলাকায় গণসংযোগ করছেন হাতপাখা প্রতীকের মেয়রপ্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ
মিরপুর এলাকায় গণসংযোগ করছেন হাতপাখা প্রতীকের মেয়রপ্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে হাতপাখা প্রতীকের মেয়রপ্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেছেন, ‘ইভিএমে জাল ভোট সম্ভব’ নির্বাচন কমিশনার রফিকুল ইসলামের এ বক্তব্য আমাদের আশংকাকেই সত্য প্রমাণিত করেছে।

তিনি বলেন, কমিশনার রফিকুল ইসলাম কেন্দ্র দখলের যে আশংকার কথা বললেন, তা ঠেকাতে ইসি কী পদক্ষেপ নিয়েছেন, জাতি তা জানতে চায়। দুঃখজনক বাস্তবতা হল, নির্বাচন সুষ্ঠু করতে কমিশনের সদিচ্ছার সামান্যতম প্রতিফলনও আমরা দেখছি না।

শনিবার নগরীর রূপনগর, মিরপুর-৬, ৭ ও পল্লবী এলাকায় গণসংযোগকালে মিল্ক ভিটা মোড়ে পথসভায় শেখ ফজলে বারী মাসউদ এসব কথা বলেন।

পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমাদ। নির্বাচন কমিশনের প্রতি ৩০ ডিসেম্বর ও ৫ জানুয়ারির নির্বাচনের পূনরাবৃত্তি যেন না হয়, সে ব্যাপারে ব্যবস্থা নেয়ার আহবান জানান তিনি।

গণসংযোগকালে প্রার্থীর সঙ্গে নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্র্রীয় সহ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শওকত আলী হাওলাদার, ঢাকা মহানগর উত্তরের জয়েন্ট সেক্রেটারি নূরুল ইসলাম নাঈম, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতী শরিফুল ইসলাম, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় প্রচার ও আন্তর্জাতিক সম্পাদক কে এম শরীয়াতুল্লাহ, ঢাকা মহানগর উত্তর সভাপতি আব্দুর রাজ্জাক, ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সহযোগী সংগঠনের ঢাকা মহানগর উত্তর এবং মিরপুর ও রূপনগর থানা নেতৃবৃন্দ।

ঘটনাপ্রবাহ : ঢাকার দুই সিটি নির্বাচন-২০২০

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×