গুলশানে ‘আইয়ু’ এর যাত্রা শুরু

  যুগান্তর ডেস্ক ২১ জানুয়ারি ২০২০, ২২:৪৩ | অনলাইন সংস্করণ

আইয়ু

রাজধানীর গুলশান ক্লাবের লামডা হলে আইয়ু এর নতুন শাখা উদ্বোধন করা হয়েছে। চিটাগাং ইলেকট্রিক ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেডের সিস্টার কনসার্ন হিসেবে সেম ইউপিভিসি লিমিটেড প্রতিষ্ঠিত হয় ২০১৪ সালে।

উচ্চ ক্ষমতাসম্পন্ন উন্নত ইউপিভিসি পণ্য উৎপাদনের লক্ষে প্রতিষ্ঠিত হয় কোম্পানিটি। আইয়ু ব্র্যান্ডটি অভিজাত ও উন্নতমানের ইউপিভিসি সল্যুশন বাজারজাত করবে। আইয়ু এর প্রতিপাদ্য হচ্ছে নেইবারস এনভি, ওনারস প্রাইড।

উন্নতমানের ইউপিভিসি দরজা– জানালা ও আসবাবপত্র উৎপাদন করার লক্ষ্যে আইয়ুর যাত্রা শুরু হয়। সামনে আরও অনেক ধরনের পণ্য বাজারজাত করার আশা রাখে আইয়ু।

অনুষ্ঠানটির উদ্বোধনে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আয়েশা ফারহা চৌধুরী, ম্যানেজিং ডিরেক্টর জনাব ফাহিম আহমেদ ফারুক চৌধুরী, ডিরেক্টর মাহবুব সোবহান জালাল তানভির, হেড অফ অপারেশন শমিত মাহবুব শাহাবুদ্দীনসহ প্রতিষ্ঠানটির শীর্ষ কর্মকর্তাগণ।

আইয়ু আন্তর্জাতিক মানের ইউপিভিসি সলিউশন প্রস্তুতকরণের লক্ষে বাংলাদেশে যাত্রা শুরু করে। আইয়ুর প্রধান পণ্য হলো ইউপিভিসি দরজা, জানালা এবং নিত্য ব্যবহারযোগ্য আসবাবপত্র। বাড়ি নির্মাণের জন্য টেকসই ও মজবুত পণ্য সাশ্রয়ী মূল্যে বাংলাদেশের সর্বত্র ক্রেতাদের কাছে পৌঁছে দেয়ার জন্য আইয়ু কাজ করে যাচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×