সাংবাদিক সুমনের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ১

  যুগান্তর রিপোর্ট ০৬ ফেব্রুয়ারি ২০২০, ১২:৩১ | অনলাইন সংস্করণ

সাংবাদিক সুমনের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ১

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনের সময় দায়িত্ব পালনকালে সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমনের ওপর হামলার ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। ইসমাইল নামে ওই ব্যক্তিকে বুধবার রাতে রাজধানীর রায়েরবাজার এলাকা থেকে পুলিশ গ্রেফতার করে।

মোহাম্মদপুর থানা পুলিশের এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা আলতাফ হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বুধবার রাতে রায়েরবাজার এলাকার বুদ্ধিজীবী সড়কের একটি বাসা থেকে ইসমাইলকে আটক করে থানায় আনা হয়। এর পর সুমনের করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

বৃহস্পতিবার তাকে আদালতে তুলে রিমান্ড আবেদন করা হবে বলে জানান তিনি।

১ ফেব্রুয়ারি সিটির ভোটের দিন রায়েরবাজার জাফরাবাদ এলাকায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শেখ মোহাম্মদ হোসেন খোকনের সশস্ত্র বাহিনীর মহড়ার ছবি তোলায় আগামীনিউজডটকমের রিপোর্টার সুমনকে কুপিয়ে মারাত্মক জখম করা হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয় তাকে। তার মাথায় ছয়টি সেলাই দেয়া হয়। এখনও হাসপাতালেই চিকিৎসাধীন সুমন।

ঘটনাপ্রবাহ : ঢাকার দুই সিটি নির্বাচন-২০২০

আরও

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৮৮ ৩৩
বিশ্ব ১২,৭৩,৫০০ ২,৫৯,৫৪৪ ৬৯,৪৫১
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×