রাজধানীতে বাসায় ৩ লাশ, তিনদিন পর পুলিশে খবর

  যুগান্তর রিপোর্ট ১৪ ফেব্রুয়ারি ২০২০, ২১:১৫:৩৮ | অনলাইন সংস্করণ

ছবি: সংগৃহীত

রাজধানীর দক্ষিণখানের প্রেমবাগান কেসি মডেল স্কুলের পাশে একটি বাসায় এক নারী ও দুই শিশুকে হত্যা করা হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে খবর পেয়ে পুলিশ উদ্ধার করতে যায়।

পুলিশ জানায়, দুই-তিন দিন ধরে ওই বাসার লোকজনের কোনো খবর পাওয়া যাচ্ছিল না। শুক্রবার দুপুরের পর থেকে বাসা থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়।

শুক্রবার বিকাল ৫টার পর পুলিশ ঘটনাস্থলে যায়। তাৎক্ষণিকভাবে তাদের নাম পাওয়া যায়নি। ওই নারীর বয়স আনুমানিক ৪০ বছর। দুই সন্তানের মধ্যে একজন ছেলে এবং একজন মেয়ে। ছেলের বয়স আনুমানিক ১০ বছর এবং মেয়ের বয়স ৩ বছর।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুই-তিন দিন আগে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পাওয়ার পর পুলিশের উচ্চপর্যায়ের কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান। পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিটের সদস্যরাও সেখানে যান।

পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার নাবিদ কামাল শৈবাল জানান, তিনি ঘটনাস্থলে গেছেন। যতটুকু জানতে পেরেছেন, নিহতদের শরীরে কোনো আঘাতে চিহ্ন নেই।

ধারণা করা হচ্ছে, দুই সন্তানসহ মাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। যে বাসায় লাশ পাওয়া গেছে ওই বাসায় বাইরে থেকে তালা লাগানো ছিল। নিহতরা একজন টিঅ্যান্ডটি কর্মকর্তার স্ত্রী ও সন্তান। ওই কর্মকর্তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত