ফেসবুকে স্ট্যাটাস দেখে চাল-ডাল নিয়ে হাজির ওসি!

  ডিএমপি নিউজ ০২ এপ্রিল ২০২০, ০২:৫৮:২৫ | অনলাইন সংস্করণ

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ মোকাবেলায় ১০দিনের ছুটিতে রয়েছে বাংলাদেশ। জরুরি প্রয়োজন ছাড়া কেউ বাইরে বের হচ্ছে না। তবে এই পরিস্থিতিতে বিপদে পড়েছেন দৈনন্দিন খেটে খাওয়া মানুষ।

৩১ মার্চ যাত্রাবাড়ীর সুতিরখালপাড়ের এক ভদ্রমহিলা ফেসবুকে প্রধানমন্ত্রী বরাবর সাহায্যের আবেদন করে লেখেন, ‘আমার স্বামী নেই, তিনটি

ছোট ছোট সন্তান নিয়ে না খেয়ে আছি।’ যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

৩১ মার্চ, ২০২০ রাত ২টায় বিষয়টি যাত্রাবাড়ী থানার ওসির নজরে আসে।

যাত্রাবাড়ী থানার ওসি মাজাহারুল ইসলাম বলেন, বিষয়টি নজরে আসার পর আমি বুধবার সকালে ব্যক্তিগত উদ্যোগে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তেল নিয়ে ওই বাসায় যাই। সেখানে যেয়ে দেখি ছোট্ট একটি রুমে তিন সন্তান নিয়ে থাকেন ওই ভদ্রমহিলা।

আলাপকালে ভদ্রমহিলা ওসিকে জানান, আমি কল্পনাও করিনি ওসি নিজেই আমার বাসায় চাল, ডাল নিয়ে আসবে, তাও এত দ্রুত সময়ে।তিনি বলেন, ছোট ছেলেটি গর্ভে থাকতেই তাদের বাবা মারা যান। এরপর থেকে অনেক কষ্টে এই তিন ছেলেকে নিয়ে এখানে বসবাস করছি।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত