রাজধানীর ইস্কাটনের বাসায় জাহাজ ক্যাপ্টেনের অর্ধগলিত লাশ

  যুগান্তর রিপোর্ট ১৩ মে ২০২০, ২১:৪৭:০৫ | অনলাইন সংস্করণ

রাজধানীর নিউ ইস্কাটনের একটি ভবনের বাসা থেকে এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে রমনা থানা পুলিশ। ভবনের ষষ্ঠ তলার একটি বাসা থেকে মঙ্গলবার রাতে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

তিন-চারদিন আগে ওই ব্যক্তি মারা গেছেন বলে ধারণা পুলিশের। মৃত ওই ব্যক্তির নাম আসাদ চৌধুরী ওরফে লিটন (৪৬)। তিনি বেসরকারি একটি জাহাজ কোম্পানির সাবেক ক্যাপ্টেন বলে জানা গেছে।

ঘটনার তদন্তকারী কর্মকর্তা রমনা থানার এসআই রাজিউর রহমান যুগান্তরকে বলেন, আমরা শুনেছি তিনি হৃদরোগ, ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। এসব কারণেই তার মৃত্যু হয়েছে বলে মনে হয়েছে। কারণ তার কক্ষের কম্পিউটারটি অন ছিল। আর পা পড়েছিল কম্পিউটারের পাশেই। মৃত্যুর সময় হয়তো তিনি কম্পিউটারে কাজ করছিলেন।

রমনা থানার পুলিশ জানায়, আসাদ চৌধুরী নিউ ইস্কাটনের ১২২/২৩ নম্বর ভবনের ষষ্ঠ তলায় তার ভগ্নিপতির ফ্ল্যাটে থাকতেন। আসাদের ভগ্নিপতি নোয়াখালীর চিকিৎসক। তিনি সপরিবারে সেখানেই থাকেন। মঙ্গলবার রাত ১০টার দিকে ওই ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বের হলে বাড়ির নিরাপত্তাকর্মী আসাদের ভগ্নিপতির ছোট ভাইকে ফোন দিয়ে ঘটনা জানান। পরে তিনি এসে চাবি দিয়ে প্রধান ফটক খুলে ভেতরে ঢুকে দেখেন আসাদের লাশ খাটের ওপর পড়ে আছে।

পরবর্তী ঘটনার বিষয়ে এসআই রাজিউর যুগান্তরকে জানান, লাশটিতে পচন ধরে ফেকাসে হয়ে গিয়েছিল। শুক্র বা শনিবারের দিকে ওই ব্যক্তি মারা যেতে পারেন বলে মনে হয়েছে। তিনি জানান, ১৫ বছর আগে স্ত্রীর সঙ্গে আসাদের বিচ্ছেদ ঘটে। এরপর তিনি আর বিয়ে করেননি। আসাদ বিষণ্ণতায় ভুগছিলেন এবং বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। এসব রোগেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে আসাদের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত