মানুষের জন্য দ্বীন মোহাম্মদ ফাউন্ডেশন

  ১৭ মে ২০২০, ০২:২০:১৫ | অনলাইন সংস্করণ

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়নের খেলার মাঠে কর্মহীন হয়ে পড়া ৪০০ হতদরিদ্র পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছে দ্বীন মোহাম্মদ ফাউন্ডেশন। এছাড়া প্রতিনিয়ত হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক এবং পিপিই দিয়ে যাচ্ছেন সমাজের ডাক্তার, পুলিশ, সাংবাদিক, প্রশাসনিক কর্মকর্তাসহ সাধারণ মানুষদের।

এফডিসির কর্মহীন হয়ে পড়া মানুষসহ বিনোদন বীটের সাংবাদিকদের পাশে এসে দাঁড়িয়েছে এই ফাউন্ডেশনটি। এই দুর্যোগকালে ফাউন্ডেশনটি পুরো রমজান মাসব্যাপী একদিন পরপর প্রায় তিনশত মানুষের বেশি ক্ষুধার্থ পথমানুষদের রাতের বেলা আহার দিয়ে যাচ্ছে।

দ্বীন মোহাম্মদ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আসিফ নূর বলেন, আমার ফাউন্ডেশনের মাধ্যমে নিম্ন আয়ের মানুষের পাশে সামর্থ্য অনুযায়ী দাঁড়িয়েছি। তবে ত্রাণ বিতরণের নামে যদি জনসমাগম করি তাহলে উপকারের চেয়ে ক্ষতি হচ্ছে বেশি। প্রত্যেককে সচেতনতার সঙ্গে ত্রাণ বিতরণ করতে হবে। সকল নিয়মকানুন মেনে চলতে হবে। সবাই এই যুদ্ধের সৈনিক। প্রত্যকে নিজ নিজ বাসায় অবস্থান করেই এই যুদ্ধ চালিয়ে যাবেন।

শুধু করোনার সময় নয়, গত কয়েক বছর ধরে হাজার হাজার ছিন্নমূল মানুষের অন্ধত্ব দূরীকরণ প্রকল্পে বিনা মূল্যে ওষুধ ও স্বাস্থ্য পরীক্ষার কাজ করে যাচ্ছে দ্বীন মোহাম্মদ ফাউন্ডেশন। প্রখ্যাত চক্ষু বিশেষজ্ঞ ও সাবেক মহাপরিচালক স্বাস্থ্য অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নূরুল হকের নামে এই প্রতিষ্ঠানটি ২০১২ সালে শুরু তার পুত্র আসিফ নূর প্রতিষ্ঠা করেন।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত