নিজের জমানো টাকায় ১৫০ শিশুকে ঈদের পোশাক দিল কিশোর জিদান

  যুগান্তর রিপোর্ট ২৩ মে ২০২০, ২১:০৮:২৯ | অনলাইন সংস্করণ

নিজের জমানো টাকায় শিশুদের ঈদ উপহার দিচ্ছেন কিশোর জিদান। ছবি- যুগান্তর

করোনায় কর্মহীন পরিবারের শিশুদের মুখে হাসি ফোটাতে কামরাঙ্গীরচরে দেড়শ শিশুকে ঈদের নতুন জামা কিনে দিলে কিশোর জিদান মাদবর (১৭)।

শনিবার বিকালে এলাকার শিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করে জিদান। কিন্তু নিজের জন্য কিছুই কেনেনি সে।

জিদান মাতবর যুগান্তরকে জানায়, ২০ হাজার টাকা জমিয়েছিল সে। আর তার বাবা তাকে ঈদে কেনাকাটার জন্য আরও ৫ হাজার টাকা দিয়েছিলেন। মায়ের কাছ থেকে সে নিয়েছিল ১০ হাজার টাকা। আরেক স্বজন তাকে দিয়েছিলেন আরও কিছু টাকা। সব মিলিয়ে সে মার্কেটে গিয়ে এলাকার কর্মহীন পরিবারের শিশুদের জন্য ঈদের জামাকাপড় কিনে আনে সে। শনিবার বিকালে শিশুদের হাতে সে এসব উপহার সামগ্রী তুলে দেয়।

ঈদের উপহার সামগ্রী বিতরণের সময় জিদান বলে, আমি তো সারা বছরই ঈদের পোশাক কিনি। এবার আমার নিজের জন্য না কিনে ওদেরকে দিয়ে আমি যে আনন্দ পেয়েছি, তা কখনও কেউ টাকা দিয়েও পাবে না। আমরা যদি করোনায় কর্মহীন পরিবারের শিশুদের দিকে না তাকাই তাহলে ওই পরিবারের মনের কাছে আমরা ঋণী হয়ে থাকব। আমি চাই আমাদের মত যারা আছেন, তারা যেন তাদের নিজ নিজ অবস্থান থেকে সবাইকে সহযোগিতার হাত বাড়ান।

জিদান মাদবর ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫৭ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মো. সাইদুল মাদবরের ছেলে। সে ধানমন্ডির একটি ইংলিশ মিডিয়াম স্কুলের 'ও লেভেলের' ছাত্র।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত