রাজউকের এক কর্মকর্তা করোনায় আক্রান্ত, কক্ষ তালাবদ্ধ

  যুগান্তর রিপোর্ট ০২ জুন ২০২০, ১৭:০২:৩১ | অনলাইন সংস্করণ

রাজউক ভবন। ফাইল ছবি

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ-রাজউকের এক কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর এনেক্স ভবনের চতুর্থ তলার একটি কক্ষ তালাবদ্ধ করে রাখা হয়েছে। আক্রান্ত ওই কর্মকর্তা হলেন রাজউকের স্থাপত্য শাখার কর্মকর্তা মোস্তাক আহমেদ। সোমবার নমুনা পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়।

মঙ্গলবার রাজউকের পরিচালক (প্রশাসন) শারমিন জাহান যুগান্তরকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ওই কর্মকর্তা আক্রান্ত হওয়ার পর তিনি যে কক্ষে বসতেন সেই কক্ষ তালাবদ্ধ করে রেখেছি। আর গত রোববার ওই কর্মকর্তার সঙ্গে রাজউকের চেয়ারম্যানসহ কয়েকজন কর্মকর্তার দেখা সাক্ষাৎ হয়েছে। তবে এ ব্যাপারে আমাদের হোম কোয়ারেন্টিন বা পরবর্তী করণীয় বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি।

আক্রান্ত মোস্তাক আহমেদ সাংবাদিকদের জানিয়েছেন, সাধারণ ছুটি শুরুর পর বাসা থেকে আর বের হননি তিনি। তবে ঈদের আগের দিন বাসায় এক বন্ধু এসেছিলেন। ঈদের পর ওই বন্ধুর করোনাভাইরাস ধরা পড়ার বিষয়টি জানতে পারেন তিনি। এরপর রোববার নিজের নমুনা পরীক্ষা করতে দেন মোস্তাক আহমেদ।

তিনি বলেন, “এমনিতেই আমার শরীরে কোনো সিম্পটম নেই, কোনো সমস্যাও নেই। পজিটিভ এসেছে, তাই বাসায় আছি। অফিসেও গিয়েছিলাম গত দুদিন। তবে কারও সংস্পর্শে যাইনি।”

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত