টিএসসিতে ১৫০০ অসহায় মানুষের পাশে ‘বেটার টুমরো’

  অনলাইন ডেস্ক ০২ জুন ২০২০, ১৯:২০:১৯ | অনলাইন সংস্করণ

‘বেটার টুমরো’র উদ্যোগে টিএসসিতে ১৫০০ অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ‘অন্ন যাবেনা বৃথা’ এই শ্লোগানকে সামনে রেখে অসহায় মানুষের পাশে দাঁড়ায় সামাজিক সংগঠনটি।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার ও সাবেক ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন ফারুকের উদ্যোগে প্রতিষ্ঠিত সামাজিক উদ্যোগ ‘বেটার টুমরো’-এর পক্ষ থেকে ইতিমধ্যেই কর্মহীন অসহায় গরীব মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছে।

করোনা মহামারীতে কর্মহীন অসহায় মানুষদের মাঝে সংগঠনটির সহ-প্রতিষ্ঠাতা দেলোয়ার হোসেন ফারুকের জন্মদিন উপলক্ষে মঙ্গলবার রাজধানীর টিএসসি এলাকায় দেড় হাজারের বেশি ছিন্নমূল, কর্মহীন, গরিব ও দুস্থ মাঝে খাবার বিতরণ করেছে সংগঠনটি।


জন্মদিনে ব্যতিক্রমী উদযাপন সম্পর্কে দেলোয়ার হোসেন ফারুক বলেন, প্রতিবছরই জন্মদিনে আপনজন ও বন্ধুদের নিয়ে কেক কেটে উদযাপন করি। তবে এ বছর দেশ এক কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে। করোনাভাইরাসের কারণে পুরো দেশের মানুষ বিপাকে পড়েছে। সবচেয়ে বেশি অসহায় অবস্থায় আছে দিন এনে দিন খাওয়া মানুষ ও ছিন্নমূল পথবাসীরা। তাই আমি মনে করি তাদের সাথে এক বেলার খাবার ভাগাভাগি করে যদি তাদের মুখে হাসি ফুটাতে পারি তাহলে আমার জন্মদিন উদযাপন সফল হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সদস্য তানভীর হাসান সৈকতের তত্ত্বাবধানে ছিন্নমূল মানুষের মাঝে টিএসসিতে এ খাবার বিতরণ করা হয়।

এর আগে তারা ঘূর্ণিঝড় আম্পান ও করোনাভাইরাসের কারণে কর্মহীন অসহায় মানুষদের বাছাই করে মধুখালী, বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলার প্রায় ২ হাজার ৫০০ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত