প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিল জেএএন অ্যাসোসিয়েটস

  অনলাইন ডেস্ক ০৫ জুন ২০২০, ০৬:১৯:৪৬ | অনলাইন সংস্করণ

চলমান করোনা সংকটে দুর্গত মানুষের সহায়তায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫ লাখ টাকা অনুদান দিয়েছেন দেশের তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান জেএএন অ্যাসোসিয়েটসের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ এইচ কাফি। তিনি বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) প্রতিষ্ঠাতা সভাপতি, এশিয়া ও ওশেনিয়া অঞ্চলের ২৪টি দেশের সংগঠন অ্যাসোসিওর সাবেক চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বৃহস্পতিবার সকালে তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রীর পক্ষে মুখ্য সচিব ড. আহমেদ কায়কাউসের হাতে এই অনুদান প্রদান করেন। এসময় গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে যুক্ত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আব্দুল্লাহ এইচ কাফির পাশাপাশি এদিন সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান প্রদান করেন।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান প্রদানের বিষয়ে আব্দুল্লাহ এইচ কাফি বলেন, দেশে উদ্ভূত করোনাভাইরাস পরিস্থিতিতে সরকার বিরামহীনভাবে কাজ করে যাচ্ছে। সরকারের এই কর্মযজ্ঞে শামিল হতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে নিজের সাধ্য অনুযায়ী ৫ লাখ টাকা অনুদান দিয়েছি। দুর্যোগময় পরিস্থিতিতে এই অনুদান দুর্গতদের কাজে আসবে বলে আমার বিশ্বাস।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত