পল্লবীর নির্মাণাধীন ভবনে মিলল নারীর হাত-পা বাঁধা লাশ 

  মিরপুর প্রতিনিধি ০৬ জুন ২০২০, ১৯:০৩:৪৫ | অনলাইন সংস্করণ

রাজধানীর পল্লবীতে একটি নির্মাণাধীন সাড়ে ছয়তলা ভবনের ছয়তলা থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার মিরপুর ১২ নম্বরের ই ব্লকের ৩নং রোডের ৪ নম্বর বাসা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। ভবনটি একটি ডেভলপার কোম্পানি নির্মাণ করছিল। ভবন মালিকের নাম ফরহাদ। ভবনের দ্বিতীয় তলায় বাড়ির মালিক থাকেন। অন্যান্য ফ্লোরগুলোর নির্মাণকাজ এখনো শেষ হয়নি।

পুলিশ জানায়, শনিবার সকাল ১১টায় বাড়ির এক সদস্য ছয়তলায় লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। লাশের পাশে একটি ভ্যানেটি ব্যাগ, কয়েকটি আবাসিক হোটেলের ভিজিটিং কার্ড ও যৌন উত্তেজক সামগ্রী ছড়িয়ে ছিটিয়ে ছিল। পুলিশের ধারণা, ধর্ষণের পর ওই নারীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। প্রাথমিকভাবে লাশের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

পল্লবী থানার পরিদর্শক (তদন্ত) আবদুল মাবুদ বলেন, লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর সিআইডি ক্রাইম সিন ইউনিটের সদস্যরা আলামত সংগ্রহ করেছেন। থানা পুলিশের পাশাপাশি ডিবি সদস্যরাও তদন্ত শুরু করেছেন।

ডিবির অতিরিক্ত উপ-কমিশনার শাহাদাৎ হোসেন সুমা বলেন, প্রাথমিকভাবে ওই নারীকে যৌনকর্মী মনে হচ্ছে। লাশের পরিচয় পাওয়া গেলেই এর রহস্য উদ্ঘাটন সহজ হয়ে যাবে। তাই সবার আগে আমরা ওই নারীর পরিচয় নিশ্চিতের চেষ্টা করছি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত