ওয়ারী লকডাউন হচ্ছে শনিবার

  যুগান্তর রিপোর্ট ৩০ জুন ২০২০, ১৮:২৮:৫৬ | অনলাইন সংস্করণ

করোনা সংক্রমণ ঝুঁকি বেশি থাকায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ওয়ারী এলাকা শনিবার থেকে লকডাউন করা হবে। ওইদিন ভোর ৬টা থেকে ২৫ জুলাই পর্যন্ত মোট ২১ দিন এই লকডাউন কার্যকর থাকবে।

মঙ্গলবার বিকালে দক্ষিণ সিটির নগর ভবনে লকডাউনবিষয়ক কেন্দ্রীয় ব্যবস্থাপনা কমিটির দ্বিতীয় সভা শেষে এক ব্রিফিংয়ে একথা জানান মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

ওয়ারী লকডাউনের বিষয়ে মেয়র বলেন, শুধু ওষুধের দোকান ছাড়া এখানে সার্বিকভাবে সবকিছুই বন্ধ থাকবে। দৈনন্দিন নিত্যপ্রয়োজনীয় পণ্য ই-কমার্স অ্যাসোসিয়েশনের সঙ্গে সমন্বয় করে সরবরাহের ব্যবস্থা করা হবে। আগামী ২৫ জুলাই পর্যন্ত মোট ২১ দিন এই লকডাউন বাস্তবায়ন করব।

যাতায়াত সুবিধার জন্য ওয়ারী এলাকার দুইটি পথ খোলা থাকবে জানিয়ে তিনি বলেন, বাকি পথগুলো বন্ধ করে দেয়া হবে। সেখানে একটি নিয়ন্ত্রণ কক্ষ থাকবে। নমুনা সংগ্রহ করার জন্য বুথ থাকবে এবং সিটি কর্পোরেশনের মহানগর জেনারেল হাসপাতালে আক্রান্তদের জন্য আইসোলেশন কেন্দ্র স্থাপন করা হবে।

ওয়ারী এলাকায় সাধারণ রোগীদের চিকিৎসা নিশ্চিত করার জন্য সব ধরনের ব্যবস্থা থাকবে বলেও জানান তাপস।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত