করোনা কালে চিকিৎসা সেবা চুক্তি করল রেলওয়ে পরিবহন ও বাণিজ্যিক অফিসার্স অ্যাসোসিয়েশন 

  যুগান্তর রিপোর্ট ০৫ জুলাই ২০২০, ০০:৪৭:৫৬ | অনলাইন সংস্করণ

রেলওয়েতে করোনা সংক্রমনের ঘটনা বাড়ছে। ইতিমধ্যে অর্ধশতাধিকের বেশী আক্রান্ত হয়েছে। উপসর্গ নিয়ে ভুগছেন সাড়ে তিনশত কর্মকর্তা কর্মচারী। এমন অবস্থায় রেলওয়ের সকল কর্মকর্তা ও কর্মচারীদের স্বাস্থ্য সেবার জন্য ইউনিভার্সেল মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের সঙ্গে বিসিএস রেলওয়ে পরিবহন ও বাণিজ্যিক অফিসার্স অ্যাসোসিয়েশন চিকিৎসা সেবা গ্রহণ সংক্রান্ত এক চুক্তি স্বাক্ষর করা হয়েছে।

শনিবার ঢাকায় বিসিএস রেলওয়ে পরিবহন ও বাণিজ্যিক অফিসার্স অ্যাসোসিয়েশনের পক্ষে সংগঠনের সভাপতি সরদার শাহাদাত আলী এবং হাসপাতালের পক্ষে ম্যানেজিং ডিরেক্টর ডা. আশিস কুমার চক্রবর্তী এই চুক্তি স্বাক্ষর করেন। সংগঠনের সভাপতি সরদার শাহাদাত আলী বলেন, এই চুক্তি মোতাবেক রেলওয়ের সকল কর্মকর্তা ও কর্মচারীদের স্বাস্থ্য সেবার জন্য বিশেষ সুবিধা পাবে।

বিশেষ করে অ্যাসোসিয়েশনের সকল সদস্য, রেলওয়ের অফিসার ও ট্রাফিক বিভাগের কর্মচারীরা এ চুক্তির আওতায় চিকিৎসা সুবিধা ও প্যাথলজি টেস্টের ক্ষেত্রে বিশেষ ছাড় পাবেন।

আগামী পাঁচ বছর এই চিকিৎসা সেবা চুক্তি অব্যাহত থাকবে। বিসিএস রেলওয়ে পরিবহন ও বাণিজ্যিক অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সরদার শাহাদাত আলীর সভাপতিত্বে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক এস এম মুরাদ হোসেন, যুগ্ন-সাধারণ সম্পাদক এ এস সালাহ উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সফিকুর রহমান, অ্যাসোসিয়েশনের তথ্য ও প্রচার সম্পাদক মহব্বতজান চৌধুরী, এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজ হসপিটালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্তী। রেলওয়ে পরিচালক (অপারেশন ) সফিকুর রহমান জানান ,আমরা এই সংগঠনের পক্ষ থেকে রেলওয়ে কর্মকর্তা কর্মচারীদের কল্যাণে কাজ করছি। আমরা মনে করছি এটা আমাদের দায়িত্ব।

তাছাড়া করোনার এই সময়ে কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে সুরক্ষা সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছি। কি করে তাদেরকে সুরক্ষা দেওয়া যায় এই বিষয়ে আমরা আরো উদ্যোগ নিচ্ছি। এই সংগঠনের মধ্য দিয়ে আমরা কর্মকর্তা-কর্মচারীদের কল্যাণে কাজ করে যাব।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত