ঢাকা-৫ আসনের মনোনয়নপ্রত্যাশী রাকিব ভূইয়ার বৃক্ষরোপণ কর্মসূচি

  ডেমরা প্রতিনিধি ০৮ জুলাই ২০২০, ১৫:৫৫:২৪ | অনলাইন সংস্করণ

‘মুজিব বর্ষের আহবান, ৩ টি করে গাছ লাগান’ এ স্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছেন ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনের আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী আব্দুল রাকিব ভূঁইয়া।

এ সময় তিনি এলাকাবাসীকে করোনার সুরক্ষা সামগ্রী, মাস্ক-গ্লাবস বিতরণ করেন। বুধবার সকালে ডেমরার মেট্রোপলিটন ক্রিয়েটিভ স্কুল এন্ড কলেজে এসব কর্মসূচি পালন করেন আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী আব্দুল রাকিব ভূঁইয়া।


তিনি হাজী আব্দুল লতিফ ভূঁইয়া বিশ্ববিদ্যালয় কলেজের সভাপতি ও যাত্রাবাড়ীর আরকে চৌধুরী ডিগ্রী কলেজের ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি।


এ সময় তিনি নিজস্ব জমিতে ১ হাজার শয্যাবিশিষ্ট শেখ রাসেল ক্যান্সার ও জেনারেল হাসপাতাল নির্মাণের অঙ্গীকার করেন।


কর্মসূচিতে উপস্থিত ছিলেন, মেট্রোপলিটন ক্রিয়েটিভ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ফারুক আহমেদ মিয়াজী, ঢাকা মহানগর বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা গবেষণা পরিষদের সভাপতি এমএ সিদ্দিক মিয়া, সাইফুদ্দিন মিয়া, এমদাদুল হক, লোকমান হোসেন ভূঁইয়াসহ স্থানীয় সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।


আব্দুল রাকিব ভুইয়া বলেন, বংশানুক্রমিকভাবে শত বছর ধরে আমরা ঢাকা-৪ ও ৫ আসনের সার্বিক উন্নয়ন কর্মকাণ্ডসহ সামাজিক উন্নয়নে নিয়োজিত রয়েছি।


আমি সুযোগ পেলে ঢাকা-৫ আসনে অবকাঠামোগত পরিকল্পিত উন্নয়ন করব। এক্ষেত্রে প্রথমেই প্রতিটি এলাকায় সুপেয় পানির ব্যবস্থা করা হবে।


নিজস্ব জমিতে বঙ্গবন্ধুর নামে নার্সিং ট্রেনিং সেন্টার ও বঙ্গমাতার নামে ফজিলাতুন্নেসা বৃদ্ধাশ্রম নির্মাণ করবো।


ঐতিহ্যবাহী মাতুয়াইল ঈদগাহকে সুপ্রশস্ত করবোব। ঢাকা-৫ আসনের একমাত্র মাতুয়াইল খেলার মাঠটি প্রশস্ত করে মাতুয়াইলের জামাই শহীদ শেখ কামালের নামে মিনি স্টেডিয়ামে রূপান্তরিত করবো।


পাশাপাশি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে ঢাকা-৫ আসনেও সব ব্যবস্থা গ্রহণ করব।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত