ঢাকা মহানগর প্রিন্টিং বাইন্ডিং শ্রমিক ইউনিয়নের মাস্ক-স্যানিটাইজার বিতরণ

  যুগান্তর রিপোর্ট ০৮ জুলাই ২০২০, ২৩:০১:৩৭ | অনলাইন সংস্করণ

ছবি-যুগান্তর

করোনাভাইরাস মোকাবেলায় ঢাকা মহানগর প্রিন্টিং বাইন্ডিং শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে রাজধানীর ফকিরাপুল ও আরামবাগে প্রিন্টিং বাইন্ডিং সংশ্লিষ্ট শ্রমিকদের মাঝে এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। পাশাপাশি তাদেরকে মহামারী এই ভাইরাস সম্পর্কে সচেতন করা হয়।

ঢাকা মহানগর প্রিন্টিং বাইন্ডিং শ্রমিক ইউনিয়নের সভাপতি হাবিবুল্লাহ মাহবুবের ব্যক্তিগত সহায়তায় এ কর্মসূচি পালন করা হয়।

এসময় হাবিবুল্লাহ মাহবুব বলেন, করোনাকালে দেশের গার্মেন্টসহ বিভিন্ন সেক্টরে শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ ছাড়াই অন্যায়ভাবে কর্মচ্যুত ও ছাঁটাই করা হচ্ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এছাড়া উপযুক্ত কাজের পরিবেশ ও শ্রমিকদের জীবন রক্ষার্থে সুরক্ষা সামগ্রী প্রদান এবং ঈদের আগে শ্রমিকদের বেতন-ভাতা ও বোনাস পরিশোধের জন্য প্রিন্টিং বাইন্ডিং সংশ্লিষ্ট মালিকদের প্রতি আহবান জানান তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন ছাত্র শ্রমিক-সংগ্রাম পরিষদের কেন্দ্রীয় সদস্য সচিব সঞ্জয় দে রিপন, ঢাকা মহানগর প্রিন্টিং বাইন্ডিং শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. শাহজাহান, সহ-সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান খান লাভলু, সৈয়দ এহসান উদ্দিন জুয়েল, মোহাম্মদ আলী নূর, নজরুল ইসলাম, কামরুল হাসান, সরদার আরিফ, উজ্জ্বল ফরায়েজী হিরো, মো. কামাল উদ্দিন, মো. রবিউল আলম রবিসহ ইউনিয়নের বিভিন্ন নেতৃবৃন্দ।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত