আশুলিয়ায় ঘরে ঢুকে দুই ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টা

  আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি ০৫ আগস্ট ২০২০, ১৯:২২:১৯ | অনলাইন সংস্করণ

ঢাকা

আশুলিয়ায় দিনের বেলায় ঘরে ঢুকে শাকিল (৩০) ও তার ছোট ভাই সাবুকে (১৫) কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় ইসরাফিল ওরফে ভুট্টো নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। আহতদের আশঙ্কাজনক অবস্থায় ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনায় আহতের বাবা আশুলিয়া থানায় একটি মামলা করেছেন।

মঙ্গলবার ১১টার দিকে আশুলিয়ার ডগরতলী এলাকায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার এসআই নূরুল হুদা।

আহত শাকিল ও সাবুর বাবা সোহরাব হোসেন জানান, মঙ্গলবার বেলা ১১টায় স্থানীয় চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ একাধিক মামলার আসামি মনির হোসেনের ছেলে রকি (২৮), মৃত আলহাজ সফু মাস্টারের ছেলে ইসরাফিল ওরফে ভুট্টো (৫০), মনির হোসেন ও এলাকার মৃত শুকুর বেপারির ছেলে হাসেম বেপারিসহ (৩৫) অজ্ঞাতনামা ৫/৬ জন তার বাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

এ সময় তার বড় ছেলে শাকিল প্রতিবাদ করলে তাকে চাইনিজ কুড়াল, চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে। এ সময় ছোট ছেলে সাবু বড় ভাইকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় স্ত্রী-সন্তানদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাদের আশঙ্কাজনক অবস্থায় ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে ডগরতলীর স্থানীয়রা জানান, ভুট্টো, হাসেম বেপারি, রকিসহ ১০/১২ জনের একটি বাহিনী রয়েছে। তারা এলাকার সব মানুষকে জিম্মি করে রেখেছে। মানুষের জান ও মাল তাদের কারণে অনিরাপদ হয়ে পড়েছে। তাদের চাঁদাবাজি ও অত্যাচার থেকে বাঁচার জন্য এলাকাবাসী প্রশাসনের কাছে জোর দাবি জানান।

এ ঘটনায় আশুলিয়া থানার এসআই নুরুল হুদা ওই এলাকায় অভিযান চালিয়ে সন্ত্রাসী ইসরাফিল ওরফে ভুট্টোকে গ্রেফতার করেছে।

এ ব্যাপারে জানতে চাইলে এসআই নুরুল হুদা জানান, হত্যাচেষ্টার ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্ত ভুট্টোকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত