ঢাকায় নির্মাণাধীন ভবনে আবাসন ব্যবসায়ীর লাশ

  যুগান্তর রিপোর্ট ০৭ আগস্ট ২০২০, ১৪:০৮:০২ | অনলাইন সংস্করণ

আবুল খায়ের। ছবি-সংগৃহীত

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় থেকে এক আবাসন ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত আবুল খায়ের (৫২) সজীব বিল্ডার্স নামের একটি ডেভেলপার কোম্পানির মালিক।

শুক্রবার সকালে বসুন্ধরা আবাসিক এলাকার এম ব্লকে ওই কোম্পানির অধীনে নির্মাণাধীন একটি ভবনের দ্বিতীয় তলায় তার লাশ পাওয়া যায়।

ঢাকা মহানগর পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার সুদীপ কুমার চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আবুল খায়েরের মাথার পেছনে কিছু দিয়ে আঘাত করা হয়েছে। মাথার মগজ বের হয়ে গেছে।

বসুন্ধরা আবাসিক এলাকার জালাল গার্ডেনের ২১ নম্বর রোডের একটি বাসায় পরিবার নিয়ে থাকতেন আবুল খায়ের।

নিহতের ছোট ভাই আবদুল বারী বাবলু সংবাদমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে একটি ফোন পেয়ে মোটরসাইকেল নিয়ে বেরিয়েছিলেন খায়ের। রাতে আর উনি বাসায় ফিরে আসেননি, ফোনও বন্ধ পাওয়া যাচ্ছিল। বিষয়টি ভাটারা থানায় জানানো হয়েছিল।

এরপর শুক্রবার সকালে ওই নির্মাণাধীন ভবনের সামনে আবুল খায়েরের মোটর সাইকেলটি পড়ে থাকতে দেখা যায় এবং পুলিশ পরে ভবনের ছাদের আবুল খায়েরের লাশ পায়।

বাবলু বলেন, কিছুদিন আগে একটি জমি কিনেছিলেন আমার ভাই। ওই জমি নিয়ে বিরোধ ছিল বলে আমাকে জানিয়েছিলেন। হয়ত ওই বিরোধের জেরে তাকে খুন হতে হল।

আবুল খায়ের এক সময় ঠিকাদারিতে যুক্ত ছিলেন। বছর দশেক আগে নিজেই আবাসন ব্যবসা শুরু করেন। কোম্পানির নাম ‘সজীব বিল্ডার্স’ রাখেন নিজের ছেলের নামে। তার মেয়ে খাদিজা আক্তার স্বর্ণা মেডিকেল কলেজে পড়ছেন বলে জানান বাবলু।

পুলিশ কর্মকর্তা সুদীপ বলেন, লাশ এখনও ঘটনাস্থলে রয়েছে। পুলিশ এ হত্যাকাণ্ডের তদন্ত শুরু করছে। আশপাশের মানুষকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত