বাসচাপায় দ্বিখণ্ডিত হাত

রাজীবের চিকিৎসায় ৭ সদস্যের মেডিকেল বোর্ড

  যুগান্তর রিপোর্ট ০৫ এপ্রিল ২০১৮, ১২:৩৩ | অনলাইন সংস্করণ

রাজীব হোসেন

দুই বাসের চাপায় ডান হাত হারানো তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের উন্নত চিকিৎসার জন্য সাত সদস্যের বিশেষ মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিকস বিভাগের প্রধান শামসুজ্জামান শাহীনের নেতৃত্বে এ বোর্ড গঠন করা হয়।

ড. শাহীন জানান, বর্তমানে রাজীবের অবস্থা স্থিতিশীল আছে। তার চিকিৎসার সব ব্যয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল বহন করছে। এ ছাড়া বাড়তি যেসব খরচ হচ্ছে, তা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক তার নিজস্ব তহবিল থেকে দিচ্ছেন।

বুধবার বেলা আড়াইটার দিকে রাজীব হোসেনকে রাজধানীর শমরিতা হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। রাত ১২টার পর তাকে আইসিইউয়ে নেয়া হয়।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে তাকে সেখান থেকে বের করে সিটিস্ক্যান করেন চিকিৎসকরা।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, আজ রাজীবের শারীরিক অবস্থা জানতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আসবেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

উল্লেখ্য, মঙ্গলবার বেলা দেড়টার দিকে কারওয়ান বাজারের সার্ক ফোয়ারার কাছে দুর্ঘটনার শিকার হন ২২ বছরের রাজীব।

ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা বিআরটিসি বাসের সঙ্গে ধাক্কা লাগে স্বজন পরিবহনের একটি বাসের। এতে বাসটিতে থাকা রাজীবের ডান কনুই ওপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

ঘটনাপ্রবাহ : হাত হারানো রাজীব

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter