টিভি উপস্থাপক ফারুকী হত্যা মামলার প্রতিবেদন ৮ জুলাই

  যুগান্তর রিপোর্ট ২৩ মে ২০১৮, ১৮:০৩ | অনলাইন সংস্করণ

টিভি উপস্থাপক ফারুকী হত্যা
টিভি উপস্থাপক ফারুকী। ফাইল ছবি

বেসরকারি টেলিভিশনের উপস্থাপক মাওলানা নুরুল ইসলাম ফারুকী হত্যা মামলার প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৮ জুলাই দিন ধার্য করেছেন আদালত।

বুধবার মামলার প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। এদিন পুলিশ তা দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম মাজহারুল হক প্রতিবেদন দাখিলের পরবর্তী ওই দিন ধার্য করেন।

মামলার নথিপত্র সূত্রে জানা যায়, ২০১৪ সালের ২৮ আগস্ট রাত ৯টার দিকে পূর্ব রাজাবাজারের দোতলা বাসায় মাওলানা নুরুল ইসলাম ফারুকীকে কুপিয়ে ও জবাই করে হত্যা করে দুর্বৃত্তরা। ওই রাতেই তার হাত বাঁধা, গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। পরে এ ঘটনায় নুরুল ইসলাম ফারুকীর ছেলে ফয়সাল ফারুকী বাদী হয়ে রাজধানীর শেরেবাংলা নগর থানায় মামলাটি দায়ের করেন। তদন্তে সাড়ে তিন বছর সময় পার করেও মামলার প্রতিবেদন দাখিল করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। সিআইডির পুলিশ পরিদর্শক আরশেদ আলী মামলাটি তদন্ত করছেন।

প্রসঙ্গত, নুরুল ইসলাম ফারুকী বেসরকারি টেলিভিশন চ্যানেল আই এর ইসলামী অনুষ্ঠান ‘কাফেলা’, ‘শান্তির পথে’ ও মাই টিভির লাইভ অনুষ্ঠান ‘সত্যের সন্ধানে’র উপস্থাপক ছিলেন। এ ছাড়া তিনি আহলে সুন্নাত ওয়াল জামায়াত বাংলাদেশের আন্তর্জাতিক সম্পাদক ও সুপ্রিমকোর্ট জামে মসজিদের খতিবের দায়িত্বে ছিলেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.