রাজধানীর মৌচাকে ভাইব্রেন্টের প্রথম শো-রুম উদ্বোধন

  যুগান্তর রিপোর্ট ২৪ মে ২০১৮, ২৩:৫৬ | অনলাইন সংস্করণ

ভাইব্রেন্টের শো-রুম
রাজধানীর মৌচাকে বৃহস্পতিবার ভাইব্রেন্টের প্রথম শো-রুম উদ্বোধন করেন ইউএস-বাংলা ফুটওয়্যার লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মোসাদ্দেক

ভাইব্রেণ্ট ব্র্যান্ড নিয়ে বৃহস্পবার আত্মপ্রকাশ করলো ইউএস-বাংলা গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ইউএস-বাংলা ফুটওয়্যার লিমিটেড।

সারদেশে ফ্যাশন সচেতন গ্রাহকদের চাহিদা অনুযায়ী ভাইব্রেন্টের প্রথম শো-রুম বৃহস্পতিবার বিকেলে রাজধানীর অন্যতম ব্যস্ততম এলাকা মালিবাগের মৌচাকে উদ্বোধন করা হয়েছে। এটি উদ্বোধন করেছেন- ইউএস-বাংলা ফুটওয়্যারের প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মোসাদ্দেক।

দেশের মানুষের আধুনিক ও মননশীল চিন্তার সঙ্গে সামঞ্জস্য রেখেই ভাইব্রেন্ট কাজ করছে। ভাইব্রেন্ট প্রডাক্টের মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা প্রদান করার প্রতিজ্ঞা নিয়ে আত্মপ্রকাশ করেছে।

২৪০ মৌচাক, মালিবাগ, ঢাকায় ভাইব্রেন্টের প্রথম শো-রুমে প্রাথমিকভাবে প্রায় ৫০০ মডেলের নারী-মহিলা ও শিশুদের জন্য নিত্য নতুন জুতার কালেকশন রাখা হয়েছে।

খুব শীঘ্রই ঢাকার গুলশান, রামপুরা ও চট্টগ্রামের হালিশহরেও ভাইব্রেন্টের শো-রুমের কার্যক্রম শুরু করতে যাচ্ছে। সেই সঙ্গে সারাদেশের জেলা শহরে ধারাবাহিকভাবে ভাইব্রেন্টের শো-রুম খোলা হবে। ২০১৮ সালের মধ্যে প্রায় ১০টি আউটলেটে কার্যক্রম শুরু করার পরিকল্পনা রয়েছে।

গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি আউটলেটেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহন করা হবে। খুব শিগগিরই অনলাইনের মাধ্যমেও ভাইব্রেন্টের সব ধরনের পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভূক্ত হতে যাচ্ছে। উদ্বোধনী অফার হিসেবে সব পণ্যের উপর ১৫ শতাংশ মূল্যছাড় ঘোষণা করা হয়েছে।

ভাইব্রেন্টের প্রথম শো-রুমের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ইউএস-বাংলা মেডিকেল কলেজ এন্ড হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মাহবুবুর রহমান ঢালী, ইউএসবি এক্সপ্রেসের পরিচালক মিসেস নাজনীন সুলতানা সূখী, ইউএস-বাংলা এয়ারলাইন্সের ক্রিয়েটিভ ডিরেক্টর মির্জা মুজাহিদসহ ইউএস-বাংলা গ্রুপের ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter