মাওলানা সাদবিরোধী বিক্ষোভ

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা নেবে পুলিশ

  উত্তরা প্রতিনিধি ১০ জানুয়ারি ২০১৮, ১৫:৩২ | অনলাইন সংস্করণ

মাওলানা সাদের আগমনের প্রতিবাদে বিক্ষোভ

ভারতের তবলিগ জামাতের মুরুব্বি মাওলানা সাদ কান্ধলভীর বাংলাদেশে আগমনকে ঘিরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় তবলিগ জামাতের দুটি অংশের কয়েক হাজার সমর্থক মুখোমুখি অবস্থান নিয়েছেন।

এ নিয়ে বিমানবন্দর এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে। দুটি পক্ষ অনড় অবস্থান নেয়ায় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করা হচ্ছে।

এমন প্রেক্ষাপটে পুলিশের বিমানবন্দর জোনের সিনিয়র সহকারী কমিশনার রুহুল আমিন সাগর যুগান্তরকে জানিয়েছেন, তবলিগের বিরোধের ব্যাপারে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিদ্ধান্ত মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা নেবে পুলিশ।

জানা গেছে, দুপুর সাড়ে ১২টায় বিমানবন্দরে পৌঁছেছেন মাওলানা সাদ। তাকে স্বাগত জানানোর জন্য ঢাকার কাকরাইলের মুরুব্বি প্রকৌশলী সৈয়্দ ওয়াসিফুল ইসলামের নেতৃত্বে তবলিগ জামাতের একটি অংশের কিছু সমর্থক বিমানবন্দরের ভেতরে প্রবেশ করছেন।

দুই শতাধিক গাড়িবহর নিয়ে এ অংশের অন্য সমর্থকরা বিমানবন্দরের টার্মিনালের বাইরে অবস্থান করছেন।

অন্যদিকে দুপুর ১২টা থেকে বিমানবন্দর চত্বরে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন তবলিগ জামাতের মাওলানা সাদবিরোধী কয়েক হাজার মুসল্লি।

বিক্ষোভকারীরা বলছেন, এবারের ইজতেমায় মাওলানা সাদের অংশ নেয়ার বিষয়ে তারা আগে থেকেই বিরোধিতা করেছেন। তা সত্ত্বেও মাওলানা সাদ বিমানবন্দরে পৌঁছে গেছেন। তাকে বিমানবন্দরের ভেতর থেকে বাইরে আসতে দেয়া হবে না। তাকে ভারতে ফিরে যেতে হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter