ডেমরায় হত্যা করে বিকাশের টাকা ছিনতাই, মূল হোতাসহ গ্রেফতার ৬

যুগান্তর রিপোর্ট

  যুগান্তর ডেস্ক    ৩০ জুন ২০১৮, ১৫:৪১ | অনলাইন সংস্করণ

ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আবদুল বাতেন , ছবি সংগৃহীত
ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আবদুল বাতেন , ছবি সংগৃহীত

রাজধানীর ডেমরায় হত্যার পর বিকাশের এজেন্টের নিকট থেকে ৭২ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় মূল হোতাসহ ছয়জনকে গ্রেফতার করেছে ডিএমপির গোয়েন্দা পূর্ব বিভাগের ডেমরা জোনাল টিম।

এ সময় পুলিশ হত্যা ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেল ও অস্ত্রসহ গুলি উদ্ধার করেছে।

গ্রেফতারকৃতরা হল- মো. আবদুল জব্বার মিয়া, মো. সফিউল্লাহ বাপ্পি, বাবুল মিয়া, মো. কামরুল হাসান, মো. কাউসার ও মো. জামাল। দেশের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে বিভিন্ন সময়ে তাদের গ্রেফতার করা হয়।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানানো হয়, গ্রেফতারের সময় আবদুল জব্বার মিয়ার হেফাজত থেকে হত্যার কাজে ব্যবহৃত একটি পিস্তল ও এক রাউন্ড গুলি এবং অন্যান্য আসামিকে হেফাজত থেকে ঘটনায় ব্যবহৃত মোটরসাইকেল ও ছিনতাইকৃত ১৩০০০ টাকা উদ্ধার করা হয়।

উল্লেখ্য যে, ১০ জুন ২০১৮ বিকাশের এজেন্ট রাশেদ হোসেন টাকা সংগ্রহ করে যাওয়ার পথে দুপুর পৌনে ১২টায় ডেমরার পূর্ব বক্সনগরের এলাকায় পৌঁছালে অজ্ঞাতনামা দুই ব্যক্তি মোটরসাইকেলে এসে তার পথরোধ করে। পরবর্তী সময়ে তাকে গুলি করে হত্যার পর তার কাছে থাকা ৭২ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

ওই ঘটনার রহস্য উদ্ঘাটনের পর শনিবার ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস বিফ্রিংয়ে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আবদুল বাতেন বলেন, ডিবি সারুলিয়া ও কিশোরগঞ্জ জেলার হোসেনপুর এলাকা থেকে আসামি মো. সফিউল্লাহ বাপ্পি, বাবুল মিয়া, মো. কামরুল হাসান ও মো. কাউসারকে গ্রেফতার করা হয়। তারা ওই ঘটনায় জড়িত থাকার বিষয়ে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি প্রদান করে।

তিনি আরও জানান, পরবর্তী সময়ে তাদের দেওয়া তথ্যমতে ওই ঘটনার মূল হোতা মো. আবদুল জব্বার মিয়াকে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

তার স্বীকারোক্তি ও তথ্যমতে, হত্যা কাজে ব্যবহৃত পিস্তল উদ্ধার ও তার অপর সহযোগী মো. জামালকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ওই ঘটনায় সল্ল জড়িত থাকার কথা স্বীকার করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter