রাজধানীতে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু

  যুগান্তর রিপোর্ট ২৯ ডিসেম্বর ২০১৭, ১৯:০৩ | অনলাইন সংস্করণ

লাশ
ফাইল ছবি

রাজধানীতে পৃথক ঘটনায় তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। শুক্রবার বিভিন্ন সময়ে এসব দুর্ঘটনা ঘটে।

ধানমন্ডিতে প্রাইভেটকারের ধাক্কায় নিহত হন রিকশাচালক আবুল কালাম (৫৫)। সুত্রাপুরে ভবন থেকে পড়ে নিহত হয়েছেন নির্মাণশ্রমিক আনোয়ার হোসেন (২৫) ও ডেমরায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন আলো আক্তার (১৯) নামে এক গৃহবধু। তাদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ধানমন্ডির মধুবাজার এলাকায় প্রাইভেটকারের ধাক্কায় গুরুতর আহত হন রিকশাচালক আবুল কালাম। উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৯টায় তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ব্যক্তির নিকটতম আত্মীয় জয়নাল আবেদিন জানান, রায়েরবাজার সাদেক খান রোড এলাকায় থাকেন আবুল কালাম। শুক্রবার সকালে রিকশা নিয়ে বের হন তিনি। এসময় পেছন থেকে একটি প্রাইভেটকার তার রিকশাটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। প্রাইভেটকারটি পুলিশ আটক করেছে। তবে এর চালক পালিয়ে গেছেন।

এদিন সকালে রাজধানীর সূত্রাপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে আনোয়ার হোসেন (২৫) নামে এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে।

তার সহকর্মী মো. বাদশা মিয়া জানান, সূত্রাপুর বড় মসজিদ সংলগ্ন একটি নির্মাণাধীন ১০তলা ভবনের ৬ তলায় কাজ করার সময় নিচে পড়ে যান আনোয়ার হোসেন। এ সময় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৯টায় মৃত ঘোষণা করেন।

অপরদিকে রাজধানীর ডেমরা স্টাফ কোয়াটার এলাকায় মোবাইল ফোনে কথা বলা নিয়ে স্বামীর সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আলো আক্তার (১৯) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

শুক্রবার সকাল সাড়ে ১১টায় স্বজনরা ওই গৃহবধূকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আলো আক্তার কুষ্টিয়া সদরের বরিয়া গ্রামের আবুল কালাম আজাদের স্ত্রী। তারা ডেমরার স্টাফ কোয়াটার এলাকায় থাকতেন।

আলো আক্তারের স্বামী আবুল কালাম আজান জানান, মোবাইল ফোনে কথা বলা নিয়ে শুক্রবার সকালে আলো আক্তারের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এরপর অভিমান করে স্বামীর অগোচরে জানালার গ্রিলের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় আলো। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter