অনলাইনে দর্জির খোঁজ

  যুগান্তর ডেস্ক    ১৬ আগস্ট ২০১৮, ০০:৫৬ | অনলাইন সংস্করণ

ফিয়োরো

জয়েন দ্যা সুট রেভলুশন স্লোগান-এ “ফিয়েরো” (FIERO) নামের অনলাইন সার্ভিস চালু হয়েছে। বহির্বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশের শিল্পপতি, ব্যবসায়ী ও কর্মজীবী পুরুষ সকলেই সুট পরিধান করেন।

ব্যস্ত এই শহরে শিল্পপতি, ব্যবসায়ী ও কর্মজীবী পুরুষদের চিন্তা মাথায় রেখেই এটি চালু হয়েছে বলে জানালেন ফিয়েরো হোম সার্ভিস টেইলরের প্রতিষ্ঠাতা সৈয়দ ইয়াসির আলম।

তিনি বলেন, হোম সার্ভিস টেইলর ঢাকা শহরের ব্যস্ত শিল্পপতি ও ব্যবসায়ীদের জন্য খুবই প্রয়োজন। আপাতত শুধু ঢাকা শহরে সোশ্যাল মিডিয়া ফেসবুকের মাধ্যমে এ সার্ভিসটি পাওয়া যাবে।

তিনি জানান, খুব শীঘ্রই মোবাইল অ্যাপ এবং ই-কমার্সে পরিপূর্ণভাবে এটি চালু হবে। ঢাকা শহরের পর দেশের বিভিন্ন শহরে এ (FIERO) হোম সারভিস টেইলরে সুবিধা দেয়ার পরিকল্পনা রয়েছে। এছাড়াও নারীদের জন্যও বিশেষ হোম সার্ভিস টেইলর চালুর পরিকল্পনা রয়েছে প্রতিষ্ঠানটির।

ওয়েব সাইট লিংকঃ www.fierobd.com

ফেসবুক লিংকঃ www.facebook.com/fierobd

হটলাইনঃ 01610207777

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.