হাটের বড় গরুটি বিনামূল্যে বহন করবে 'ট্রাক লাগবে'

প্রকাশ : ১৯ আগস্ট ২০১৮, ১৮:১৩ | অনলাইন সংস্করণ

  যুগান্তর ডেস্ক   

আসন্ন  ঈদ উল আজহা উপলক্ষে নতুন ক্যাম্পেইন শুরু করেছে দেশীয় স্টার্টআপ ‘ট্রাক লাগবে’। এই ক্যাম্পেইনের মধ্য দিয়ে রাজধানীর হাটগুলোর সবচেয়ে বড় গরুটি ট্রাকের মাধ্যমে ক্রেতার বাসায় পৌঁছে দেবে ট্রাক লাগবে।

১৯ আগস্ট থেকে ঈদের আগের দিন পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন। এর মধ্য দিয়ে রাজধানীর হাটগুলোর সবচেয়ে বড় গরুটি বাড়ি পৌঁছে দেবে ট্রাক লাগবে।

হাটগুলোর মধ্যে রয়েছে- গাবতলি পশুর হাট, আফতাব নগর হাট, খিলক্ষেত ৩০০ ফুট সড়ক, খিলগাঁও মেরাদিয়া বাজার, নয়াবাজার হাট, কমলাপুর স্টেডিয়াম, শ্যামপুর বালুর মাঠ, ধোলাইখাল হাট, হাসনাবাদ হাট, কচুক্ষেত কোরবানির হাট, উত্তরা ১৫নং সেক্টর, মিরপুর সেকশন- ৬ (ইস্টার্ন হাউজিংয়) ও মোহাম্মদপুর বুদ্ধিজীবী সড়কসংলগ্ন (বছিলা) হাট।

এই হাটগুলো থেকে ইতোমধ্যে ৮টি বড় গরু বাছাই করেছে ট্রাক লাগবে। এর মধ্যে রয়েছে-  হড়িয়ানার নাগিন (ধোলাইখাল), থমাস (মেরাদিয়া), কালু(উত্তরা), পাগলু (গাবতলী), পাবনার বাদশাহ (মিরপুর ইস্টার্ন হাউজিং), কালা মানিক (৩০০ ফিট), তুফান (কমলাপুর), কালা চাঁন (আফতাবনগর)। এই গরুগুলো রাজধানীতে ফ্রিতে ডেলিভারি দেবে ট্রাক লাগবে।

এ বিষয়ে ট্রাক লাগবে জানায়, ঈদুল আযহা আমাদের শেখায় ত্যাগের মহিমা। একইসঙ্গে আমাদের অন্যতম আনন্দের উৎসবও এই ঈদ। তাই ঈদের আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নিতেই দেশের সবচেয়ে বড় ট্রাক নেটওয়ার্ক ‘ট্রাক লাগবে’ দিচ্ছে রাজধানীর সবচেয়ে বড় কোরবানির পশুগুলোর সম্পূর্ণ ফ্রি ডেলিভারি। শুধুমাত্র রাজধানীর ভেতরে এই গরুগুলো ডেলিভারি করা যাবে।

উল্লেখ্য, ২৫টি গাড়ি দিয়ে গত বছরের জুলাইয়ে যাত্রা শুরু করে অ্যাপভিত্তিক ট্রাকসেবা ‘ট্রাক লাগবে’। বর্তমানে এ প্লাটফর্মটিতে যুক্ত হয়েছে ৯ হাজারের বেশি ট্রাক। ‘ট্রাক লাগবে’র বিষয়ে বিস্তারিত জানতে অথবা ট্রাক ভাড়া করাসহ যেকোনো প্রয়োজনে ০১৯৩৯১০০১০০ নম্বরে কল করে কাস্টমার কেয়ারের সহযোগিতা নেয়া যাবে। এছাড়া গুগল-প্লে স্টোর থেকে নামানো যাবে ‘ট্রাক লাগবে’ অ্যাপটি।