ডেমরায় অচেতন করে বাসায় লুট, হাসপাতালে দু’জনের মৃত্যু

  যুগান্তর রিপোর্ট ২৬ আগস্ট ২০১৮, ২১:৫৬ | অনলাইন সংস্করণ

ডেমরায় অচেতন করে বাসায় লুট, হাসপাতালে দু’জনের মৃত্যু
ছবি: যুগান্তর

রাজধানীর ডেমরায় বাড়ি ভাড়া নেয়ার কথা বলে বাসায় ঢুকে গৃহকর্তা ও গৃহকর্ত্রীকে অচেতন করে সর্বস্ব লুট করে নিয়ে গেছে কয়েক দুর্বৃত্ত নারী। পরে চিকিৎসাধীন অবস্থায় গৃহকর্তা আবদুস সাত্তার (৭০) এবং তার স্ত্রী সাহারা বেগমের (৬০) মৃত্যু হয়েছে।

রোববার বিকালে ডেমরার সারুলিয়া বক্সনগর এলাকায় এ ঘটনা ঘটে। দু’জনের মাথাতেই মেহেদি লাগানো ছিল। ধারণা করা হচ্ছে, ওই মেহেদিতে অচেতন করার কোনো কেমিক্যাল মেশানো ছিল।

নিহত সাহারা বেগমের ছেলে আমিনুল ইসলাম যুগান্তরকে বলেন, বিকাল সাড়ে ৫টার দিকে পাশের বাড়ির একজন মহিলার সঙ্গে ৪-৫ জন নারী বাসা ভাড়ার বিষয়ে কথা বলতে আসে। এ সময় বাসায় শুধু বাবা-মা (গৃহকর্তা-গৃহকর্ত্রী) ছিলেন। আধা ঘণ্টা পর পাশের ফ্ল্যাটের বাসিন্দারা তাদের দু’জনকে ফ্লোরে অচেতন অবস্থায় দেখতে পান। দ্রুত তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সন্ধ্যার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। ভর্তির কিছুক্ষণ পর চিকিৎসকরা জানান, তারা মারা গেছেন।

আবদুস সাত্তারের প্রতিবেশী মরিয়ম আক্তার যুগান্তরকে বলেন, পৌনে ছয়টার দিকে দেখি গৃহকর্তা ও গৃহকর্ত্রী অচেতন অবস্থায় ফ্লোরে পড়ে আছেন। বাসার সবকিছু এলোমেলো। সাড়ে ৫টার দিকে ৪-৫ জন নারী ওই বাসায় প্রবেশ করেছিল। গৃহকর্তা ও গৃহকর্ত্রীকে অচেতন করে তারা স্বর্ণালঙ্কার এবং অর্থ লুট করে পালিয়ে গেছে।

ডেমরা থানার ওসি সিদ্দিকুর রহমান রাত ৮টার দিকে যুগান্তরকে বলেন, এ ধরনের একটি সংবাদ পেয়েছি। ঘটনাস্থলে গিয়ে বিষয়টি যাচাই করব।

স্থানীয় সূত্র জানায়, গৃহকর্তা আবদুস সাত্তার ও তার স্ত্রী সাহারা বেগমের গ্রামের বাড়ি বাহ্মণবাড়িয়ার নবীনগরে। দীর্ঘদিন ধরে তারা ডেমরার বক্সনগর এলাকায় বাড়ি করে বসবাস করছিলেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter