দুর্নীতিবিরোধী কার্টুন প্রতিযোগিতায় অংশগ্রহণের সময় বাড়ল

  যুগান্তর ডেস্ক    ২০ সেপ্টেম্বর ২০১৮, ২২:১৭ | অনলাইন সংস্করণ

টিআইবি

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) আয়োজিত দুর্নীতিবিরোধী কার্টুন প্রতিযোগিতায় অংশগ্রহণের সময় ১৫ অক্টোবর ২০১৮ পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। প্রতিযোগিতার জন্য নির্ধারিত বিষয় ‘দুর্নীতি’।

বৃহস্পতিবার টিআইবি থেকে পাঠানো ইমেইল বার্তায় এ তথ্য জানা গেছে।

প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার বিজয়ী প্রাইজমানি হিসেবে পাবেন যথাক্রমে ৭৫ হাজার, ৫০ হাজার ও ৪০ হাজার টাকা, ক্রেস্ট এবং সনদপত্র। এছাড়া বিশেষ মনোনয়নপ্রাপ্ত ৩০টি কার্টুনের বিজয়ীদের জন্য রয়েছে সনদপত্রসহ ৫ হাজার টাকার প্রাইজবন্ড।

প্রেরিত কার্টুনের সঙ্গে প্রতিযোগীর এক কপি ছবি (পাসপোর্ট সাইজ), বয়সের প্রত্যয়নপত্র (স্কুল কর্তৃপক্ষ প্রদত্ত/জাতীয় পরিচয়পত্র/মাধ্যমিক বা উচ্চ-মাধ্যমিক পরীক্ষার সনদ/পাসপোর্ট), অঙ্গীকারনামা এবং যোগাযোগের পূর্ণ ঠিকানা ও ফোন নম্বর প্রদান করতে হবে।

এ বিষয়ে ৯১২৪৭৮৮-৮৯, ৯১২৪৭৯২, মোবাইল- ০১৭১১৪০৫১৪৮ (ছুটির দিন ছাড়া সকাল ৯টা-৫টা) নম্বরে ফোন করে এবং www.ti-bangladesh.org/cartoon ও www.facebook.com/TIBangladesh এ বিস্তারিত জানা যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×