কাকরাইলে আবারও তাবলিগের দুই গ্রুপ মুখোমুখি

  যুগান্তর রিপোর্ট ২৭ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫৪ | অনলাইন সংস্করণ

কাকরাইল মসজিদের
কাকরাইল মসজিদ সংলগ্ন এলাকায় বৃহস্পতিবার রাতের চিত্র। ছবি: যুগান্তর

কাকরাইলে আবারও তাবলিগের দুই গ্রুপ মুখোমুখি অবস্থান নিয়েছে। বৃহস্পতিবার রাতে

সাদপন্থীরা কাকরাইল মসজিদের ভেতরে প্রবেশের চেষ্টা করলে তাদের বাধা দেয় সাদ বিরোধীরা। এ নিয়ে পরিস্থিতি উত্তপ্ত হয়েছে। পুরো এলাকায় এখন উত্তেজনা বিরাজ করছে।

সাদপন্থী তাবলিগ জামাতের এক মুরুব্বি যুগান্তরকে জানান, প্রতি বৃহস্পতিবার রাতে বিশ্বব্যাপী তাবলিগ জামাতের শবগুজারি অনুষ্ঠিত হয়। কিন্তু আজ (বৃহস্পতিবার) আসরের নামাজের পর থেকে পুলিশ কাকরাইল মসজিদে ঢুকতে মুসল্লিদের বাধা দেয়। পুলিশ ওখানে স্লিপ দেখে দেখে হেফাজতপন্থী মাদ্রাসার ছাত্রদের শুধু ঢুকতে দিয়েছে।

তিনি জানান, মাগরিব ও এশার নামাজসহ সব আমল (তাবলিগের নিয়ম অনুযায়ী) রাত ১০টা পর্যন্ত কাকরাইল মসজিদ সংলগ্ন এলাকার রাস্তার একপাশ বন্ধ করে করা হয়েছে।

তারা আবারও ফজরের নামাজ এখানে এসে পড়বেন বলে জানিয়েছেন তাবলিগের ওই মুরব্বি।

এ ব্যাপারে রাত ১০টার দিকে রমনা থানার এসআই তাসপ যুগান্তরকে বলেন, দুই পক্ষের মধ্যে একটু ঝামেলা হয়েছিল। তবে এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। আরও পড়ুন ►তাবলিগের সংকট নিরসনে সরকারের পাঁচ নির্দেশনা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×