•       রংপুর সিটি নির্বাচন: প্রার্থীদের হলফনামায় বিভ্রান্তিমূলক তথ্য আছে: সুজন; ইসিকে ব্যবস্থা নেয়ার পরামর্শ       প্রশ্নফাঁসের অভিযোগে নাটোর সদরের ১২৩টি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম ও চতুর্থ শ্রেণির আজকের গণিত পরীক্ষা স্থগিত       রাজধানীর শুক্রাবাদে নির্মাণাধীন ভবন থেকে মেরিন ইঞ্জিনিয়ারের মরদেহ উদ্ধার
যুগান্তর রিপোর্ট    |    
প্রকাশ : ১৮ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
রাজধানীতে ৯ দিন ৮ ঘণ্টা করে বিদ্যুৎ থাকবে না
উপকেন্দ্রের রক্ষণাবেক্ষণ কাজের জন্য রাজধানীর বিভিন্ন এলাকায় পর্যায়ক্রমে আরও ৯ দিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। প্রতিদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেডের (ডেসকো) গণবিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়। ইতোমধ্যেই দু’দিন পার হয়েছে। আগামী ৩০ নভেম্বর পর্যন্ত এ সমস্যা মোকাবেলা করতে হবে নগরবাসীকে।
১৯ নভেম্বর, রোববার : মিরপুর-১ এলাকা, আনসার ক্যাম্প, টোলারবাগ, শহীদ বুদ্ধিজীবী মাজার, ১০ নম্বর কমিউনিটি সেন্টার, এভিনিউ-৩, ব্লক-ই, ওয়াসা পাম্প, বেড়িবাঁধ এলাকা, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন, বিশিল, তুরাগ সিটি, সেকশন ১/এ, ১/ডি মিরপুর সেকশন-২ এলাকা, রূপনগর শিল্প এলাকা, কলওয়ালাপাড়া, জনতা হাউজিং, পশ্চিম মনিপুর এবং আশপাশের এলাকা, সেক্টর-১ (রোড-১১), জসীম উদ্দিন মোড় হতে রাজলক্ষ্মী পর্যন্ত ঢাকা ময়মনসিংহ রোডের পশ্চিমাংশ, সেক্টর-৩ (রোড-২, ১, ৩) সেক্টর-৭ (১, ৪, ৫, ৭, ৮, ৯, ৯/এ, ২৮), রবীন্দ্র সরণি এবং আশপাশের এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
২১ নভেম্বর, মঙ্গলবার : কুড়িল, বিশ্বরোড, প্রগতি সরণি পশ্চিম অংশ, মোল্লাপাড়া, বড়বাড়ি, হোটেল রেডিসন, বারিধারা (রোড নং ১ থেকে ৬, ৯ থেকে ১৪), পার্ক রোড, লেক রোড, দূতাবাস রোড, বারিধারা ডিওএইচএস ইস্টার্ন রোড, মানিকদী, বারনটেক, বালুঘাট, শেওড়া, যমজ রোড, অলিপাড়া, লিচুবাগান, শেওড়াবাজার এবং আশপাশের এলাকায় বিদ্যুৎ থাকবে না।
২২ নভেম্বর, বুধবার : নিকেতন আবাসিক এলাকা (রোড ৪ থেকে ১৪ পর্যন্ত এবং ব্লক-বি, ডি, ই ও এফ), গুলশান-১ (রোড-৭, ৮, ১২, ১৪ এবং আশপাশের এলাকা, উত্তরা সেক্টর-১৩ (রোড ৪, ১১ হতে ১৮ পর্যন্ত), সেক্টর-১৪ (রোড ১৬ হতে ২২ পর্যন্ত), গরিবে নেওয়াজ এভিনিউয়ের উত্তর পাশ, শাহ মখদুম এভিনিউ, উত্তরা খালপাড় এলাকা, চণ্ডাল ভোগ, দিয়াবাড়ি গোল চক্কর থেকে উত্তরা থার্ড ফেজ ১৮ নম্বর সেক্টর পর্যন্ত, নয়ানগর এলাকা, রাজাবাড়ি, নলভোগ, ফুলবাড়িয়া এলাকা, রানাভোলা, তিতাস পাড়া, পাকুরিয়া যাত্রাবাড়ী ও হরিরামপুর ইউনিয়ন পরিষদ এলাকা এবং আশপাশের এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
২৫ নভেম্বর, শনিবার : মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, রোড-১, ৩, ৮, ৯, এভি-৪, রোড-১৮, সেকশন-১১ এ, প্যারিস রোড। এ ছাড়া, রোড-২৮, ২৭, ৩১, ২৬, ৩২, ৩, ২৯, ১৭, ১৫; ব্লক-ডি, সেকশন-১০, এভি-৫, ব্লক-সি, বিহারি ক্যাম্প, ওয়াপদা ক্যাম্প, ওয়াসা রোড, রোড-৩, ৫, ৬, ৯, ৮, ৭, ১০, ঝুটপট্টি, বাউনিয়া বাঁধ এলাকা, রাড্ডা হাসপাতাল, পূর্ব মনিপুর, বিআরটিএ অফিস, আমতলা বাজার, পূর্ব বাইশটেকি, পলাশনগর, লালমাটিয়া এবং আশপাশের এলাকায় ওই দিন বিদ্যুৎ বন্ধ থাকবে।
২৬ নভেম্বর, রোববার : ইজতেমা মাঠ, আহছানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল, বেড়িবাঁধের দক্ষিণ পাশের এলাকা থেকে শুরু করে ধৌড়ের মোড় পর্যন্ত, মেসার্স জরিনা কম্পোজিট ও অলিম্পিয়া টেক্সটাইল ইন্ডাস্ট্রিজ লি. মেসার্স নিশাত জুট মিলস, ইজতেমা মাঠ, কামারপাড়া, মুন্নু নগর, ১০ নম্বর সেক্টর (১০, ২৫ ও ২৩ নম্বর রোড), রানাভোলা, আশুলিয়া রোড, বিআইডব্লিউটিসি ল্যান্ডিং স্টেশন ও ধউর সরকার বাড়ি রোড এবং আশপাশের এলাকায় সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ থাকবে না।
২৭ নভেম্বর, সোমবার : কল্যাণপুর মেইন রোড (রোড-১, ২, ৪), মিজান টাওয়ার, একমি, ইবনে সিনা, শ্যামলী রোড-৪, গাবতলী, মাজার রোড, টোলারবাগ, ডেল্টা হাসপাতাল, আহমেদ নগর, পাইকপাড়া, পীরেরবাগ, কল্যাণপুর এলাকা, স্বাধীনতা সরণি, শহীদ মিনার রোড, নাভানা গার্ডেন, বাংলাদেশ বেতার ও বেতার কলোনি, গণমাধ্যম ইন্সটিটিউট এবং পাশের এলাকা, সাতাইশ, ব্যাংক পাড়া, খরতৈল, চেরাগআলী, সিরামিক মার্কেট, দত্তপাড়া, পূর্ব কাজীপাড়া, বাইগারটেক, চানকিরটেক, চেয়ারম্যান বাড়ি, বনমালা, দেওড়া, বড় দেওড়া, খলিল মার্কেট, মুদাফা, মীর বাড়ি, ভাদাম, আউচপাড়া, মধ্য আউচপাড়া, সফিউদ্দীন একাডেমি, মোক্তার বাড়ি, মিত্তিবাড়ি এবং আশপাশের এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে।
২৮ নভেম্বর, মঙ্গলবার : নিকুঞ্জ-২ আবাসিক এলাকা (রোড ১-৫, ৯-১১, ১৬, ১৯), রাজউক ট্রেড সেন্টার. বিআরইবি ভবন, ফারুক সরণি, খিলক্ষেত বাজার, বটতলা, মধ্যপাড়া, কুর্মিটোলা হাইস্কুল এলাকা, বালুরমাঠ, খিলক্ষেত বেপারী পাড়া, খাঁ পাড়া, পোস্ট অফিস রোড এবং আশপাশের এলাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকবে।
২৯ নভেম্বর, বুধবার: উত্তরা সেক্টর-৪ (রোড ১৩, ১৬ হতে ২১ পর্যন্ত), সেক্টর-৬ (রোড ৭ হতে ১৬), ঈসা খাঁন এভিনিউ, শাহজালাল এভিনিউ, আজমপুর থেকে আবদুল্লাহপুর ঢাকা ময়মনসিংহ রোডের পূর্বপাশ, সেক্টর-৮, রাজলক্ষ্মী হতে আবদুল্লাহপুর পর্যন্ত ঢাকা-ময়মনসিংহ রোডের পশ্চিম পাশ, সেক্টর-৯, আবদুল্লাহপুর, কসাইবাড়ী, উদয়ন স্কুল রোড, মোল্লার টেক, নবীন সংঘ রোড, প্রেমবাগান মোড় এবং পাশের এলাকায়।
৩০ নভেম্বর, বৃস্পতিবার : বনানী রোড-৬ (ব্লক-বি, সি) ও রোড-১৩ (ব্লক-ডি), গুলশান রোড ৭১, রোড ৭৫ থেকে ৮২, বনানী বাসস্ট্যান্ড, বনানী বাজার, বনানী রোড-৪, ৫, ১১, ১৪ ব্লক-এ এবং বি এবং আশপাশের এলাকা, নতুন বাজার, ফাঁসের টেক, ভাটারা মোড়, ওয়াজউদ্দীন রোড, নুরের চালা, জে-ব্লক, সমতা সড়ক, ইসলামিয়া স্কুল রোড, শাহজাদপুর কবর স্থান, বরইতলা, বৌবাজার, খিলবাড়ির টেক, বাঁশতলা, সুবাস্তু নজরভ্যালি, থাই দূতাবাস, কোরিয়া দূতাবাস, ইউএন রোড, বারিধারা-২ নম্বর পানির পাম্প, মরিয়ম টাওয়ার-১, বারিধারা রোড নম্বর-২, পার্ক রোড, সোহরাওয়ার্দী এভিনিউ, দূতাবাস রোড, লেক রোড এবং বারিধারা (রোড নম্বর-১, ৩, ৪, ৫), নর্দ্দা সরকার বাড়ি রোড, নর্দ্দা বাজার, কালাচাঁদপুর, পাকা মসজিদ, উত্তর বাড্ডা, প্রগতি সরণির পূর্ব পাশ, আদর্শনগর রোড, বড়টেক পাড়া, মিশ্রি টোলা, পুরাতন থানা রোড, হাসানউদ্দীন রোড, জার্মান দূতাবাস ও ফ্রান্স দূতাবাস এলাকায় বিদ্যুৎ থাকবে না।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত