যুগান্তর রিপোর্ট    |    
প্রকাশ : ১৮ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
চারজনের অস্বাভাবিক মৃত্যু
রাজধানীতে পৃথক ঘটনায় চারজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। শুক্রবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে তাদের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। তারা হলেন- খিলগাঁওয়ের মেহেদুল ইসলাম (২৫), মোহাম্মদপুরের আমেনা বেগম (১৮) ও দিপা আহমেদ (৩৮) এবং উত্তরখানের সাকিব মিয়া (২৮)। খিলগাঁও থানার এসআই আমির হোসেন জানান, রামপুরা-বনশ্রী প্রজেক্টের এইচ ব্লকে ০৩/০১ রোডে ১৮/০১ নম্বর বাসা থেকে বৃহস্পতিবার রাতে দরজা ভেঙে মেহেদুলের (২৫) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। বগুড়ার ধুপচাঁচিয়া উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামের আবদুর রহিমের ছেলে মেহেদুল। মোহাম্মদপুর থানার এসআই মারুফ হোসেন জানান, বৃহস্পতিবার রাতে একতা হাউজিং এলাকার ২ নম্বর রোডের একটি বাড়ি থেকে আমেনা (১৮) নামে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। পছন্দের ব্যক্তির সঙ্গে বিয়েতে পরিবার দ্বিমত পোষণ করায় আমেনা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারেন। শরীয়তপুরের ডামুড্যা উপজেলার সৈয়দবস্তা গ্রামের মোয়াজ্জেম মোল্লার মেয়ে আমেনা। এছাড়া মোহাম্মদপুরের রায়েরবাজার কমিশনারের গলির একটি বাসা থেকে দিপা (৩৮) নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়। মোহাম্মদপুর থানার এসআই মিজানুর জানান, বৃহস্পতিবার রাতে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে দিপা আত্মহত্যা করেছেন। মানসিক রোগী দিপা এর আগেও কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেন। উত্তরখান থানার এসআই তারিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে উত্তর খান মুণ্ডাচানপাড়ার একটি টাইলস কারখানা থেকে সজীব (১৬) নামে এক কিশোর শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত