সিলেট ব্যুরো    |    
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
সিলেটে ডেকে নিয়ে ছাত্রলীগ কর্মী খুন
অভিযুক্তরাও ছাত্রলীগের
সিলেটে ছোট ভাইকে আটকে তাকে দিয়ে ফোনে ডেকে নিয়ে বড় ভাই ছাত্রলীগ কর্মীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তার নাম জাকারিয়া মোহাম্মদ মাসুম (২২)। বুধবার বিকাল ৩টার দিকে নগরীর শিবগঞ্জে এ ঘটনা ঘটে। নিহতের পরিবারের দাবি, ছাত্রলীগের টিলাগড়ের টিটু চৌধুরীর অনুসারীরা পূর্বপরিকল্পিতভাবে মাসুমকে হত্যা করে।
নিহত মাসুম নগরীর কামালগড় এলাকার মাশুক মিয়ার ছেলে। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ গ্রামে। হত্যাকাণ্ডের পর ঘাতকদের গ্রেফতার দাবিতে সিলেট ওসমানী মেডিকেল কলেজের সামনে বিক্ষোভ মিছিল করে ছাত্রলীগের এক পক্ষ। এ ঘটনাকে ঘিরে নগরীতে চাপা উত্তেজনা বিরাজ করছে। রাত ৮টা পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি বলে জানিয়েছেন এসএমপির মুখপাত্র জেদান আল মুসা।
জানা গেছে, মাসুম ছাত্রলীগের সুরমা গ্রুপের কর্মী। ‘জেডি স্পোর্টস’ নামে নগরীর বন্দরবাজারে তার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। তার পরিবার, স্বজন ও গ্রুপের নেতাকর্মীরা জানান, বুধবার বিকালে ছাত্রলীগের টিটু চৌধুরীর অনুসারীরা মাসুমের ছোট ভাই খালেদকে শিবগঞ্জে আটক করে। তারপর খালেদকে হুমকি দিয়ে তার মাধ্যমে বড় ভাই মাসুমকে ব্যবসা প্রতিষ্ঠান থেকে ডেকে নেয়। মাসুম আসার পরপরই তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে টিটু অনুসারীরা। পরে তাকে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মাসুমের দুই ঊরুতে ছয়টি ছুরিকাঘাত করা হয়েছে বলে জানিয়েছে হাসপাতাল সূত্র। হত্যাকাণ্ডের জন্য ছাত্রলীগ নেতা টিটু চৌধুরী ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান চৌধুরীকে দায়ী করেন নিহত মাসুমের স্বজনরা।
এ ব্যাপারে ছাত্রলীগ নেতা রায়হান চৌধুরী যুগান্তরকে বলেন, আমি ঢাকায় অবস্থান করছি। কে খুন হয়েছে, কারা করেছে, তা জানি না। তবে খুনি যারাই হোক, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানাচ্ছি। অপর অভিযুক্ত টিটু চৌধুরীর মোবাইল ফোনে বারবার কল করলেও তার ফোন বন্ধ পাওয়া যায়।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত