বাগেরহাটে অজ্ঞান করে স্বর্ণালঙ্কার লুট, ৩ জনকে হাসপাতালে ভর্তি

  শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি ১২ অক্টোবর ২০১৮, ১৫:৪২ | অনলাইন সংস্করণ

বাগেরহাট

বাগেরহাটের শরণখোলায় খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে পরিবারের সবাইকে অজ্ঞান করে স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

এ ঘটনায় ওই পরিবারের গৃহকর্তা কাওসার হোসেন তালুকদার, স্ত্রী রেহেনা বেগম ও পুত্রবধূ মিমকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনা ঘটেছে উপজেলার পশ্চিম খাদা গ্রামে। ভুক্তভোগীদের স্বজন ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গভীর রাতে সবার অগোচরে দুর্বৃত্তরা খাবারের সঙ্গে ওষুধ মিশিয়ে রেখে যায়। রাতে ওই খাবার খেয়ে বাড়িতে থাকা পরিবারের তিনজনই অচেতন হয়ে পড়ে।

পরে রাতে রেহেনা বেগমের জ্ঞান ফিরে এলে ঘটনাটি ধরা পড়ে।

রাতেই অসুস্থ তিনজনকে শরণখোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর মধ্যে গৃহকর্তা কাওসার হোসেনের এখনও জ্ঞান ফিরেনি।

হাসপাতালে চিকিৎসাধীন রেহেনা বেগম জানান, দুর্বৃত্তরা পাঁচ ভরি স্বর্ণালঙ্কার ও আট হাজার টাকা এবং অন্যান্য মালামাল নিয়ে গেছে।

শরণখোলা থানার ওসি দিলীপ কুমার সরকার যুগান্তরকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১২৫
বিশ্ব ৮,৩৭,০২১ ১,৭৪,৫২৩ ৪১,২৪৫
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×