তারাগঞ্জে সাঁতার শিখতে গিয়ে ছাত্রীর মৃত্যু

  তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি ১৫ অক্টোবর ২০১৮, ২২:১৩ | অনলাইন সংস্করণ

রংপুর

রংপুরের তারাগঞ্জে শিক্ষিকার কথায় পুকুরে সাঁতার শিখতে গিয়ে আশা নামের পঞ্চম শ্রেণির এক ছাত্রীর মৃত্যু হয়েছে। সোমবার উপজেলার ইকরচালির জগদীসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

জানা গেছে, জগদীসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরে বিরতির সময় ১০ জন শিক্ষার্থীকে সাঁতার শেখার জন্য পাশের একটি পুকুরে নিয়ে যান বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা নাহিদা আক্তার। পুকুরে ওই শিক্ষার্থীদের সাঁতার শেখার জন্য নামিয়ে দিয়ে তিনি বিদ্যালয়ে ফিরে আসেন।

এ সময় ১০ জনের মধ্যে ৮ জন শিক্ষার্থী পুকুর থেকে উঠে বিদ্যালয়ে ফিরলেও আশা ও রাইফা নামের ২ ছাত্রী পানিতে ডুবে যায়। পরে শিক্ষাথীরা এ কথা প্রধান শিক্ষককে বললে প্রথমে পুকুর থেকে রাইফাকে উদ্ধার করেন স্থানীয় লোকজন। কিন্তু আশার খোঁজ পাওয়া যাচ্ছিল না। ঘটনার প্রায় ২ ঘণ্টা পর সেই পুকুর থেকে আশার লাশ উদ্ধার করা হয়।

শিক্ষিকা নাহিদা আক্তার বলেন, অবহেলা নয়, তাদের সাঁতার শেখাতে চেয়েছিলাম। কে জানে এমন ঘটনা ঘটবে।

ঘটনার সত্যতা নিশিচত করে তারাগঞ্জ থানা ওসি জিন্নাত আলী বলেন, লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter