রাজশাহীতে যুবক গুলিবিদ্ধ, আটক ১

  রাজশাহী ব্যুরো ১৬ অক্টোবর ২০১৮, ১২:১৬ | অনলাইন সংস্করণ

রাজশাহীতে যুবক গুলিবিদ্ধ, আটক ১
প্রতীকী ছবি: যুগান্তর

রাজশাহীতে মাদক ব্যবসায়ীদের দুপক্ষের গোলাগুলিতে মো. জার্জিস (৩৫) নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন।

মঙ্গলবার ভোরে নগরীর মতিহার থানার চরশ্যামপুর বালুঘাট এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ মো. জার্জিস রাজশাহী মহানগরীর পঞ্চবটি খড়বোনা এলাকার আবুল কাশেমের ছেলে।

এ ঘটনার পর রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) সেখানে অভিযান চালায়। এ সময় তারা আরিফুল ইসলাম (৩৬) নামে এক ব্যক্তিকে আটক করে। আটক আরিফুল নগরীর মির্জাপুর সুরাপানের মোড়ের ইমারত হাজীর ছেলে।

আরএমপির মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানান, মাদক ব্যবসায়ীদের দুগ্রুপের মধ্যে গোলাগুলির খবর পেয়ে ডিবি পুলিশ চরশ্যামপুর এলাকায় অভিযান চালায়। এ সময় জার্জিসের পায়ে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

আর ওই এলাকায় অভিযান চালিয়ে আরিফুলকে আটক করা হয়। ঘটনাস্থল থেকে ১০৪ বোতল ফেনসিডিল, দুটি হাঁসুয়া এবং একটি ছুরি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

নগরীর কাটাখালী থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, গুলিবিদ্ধ জার্জিসের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা আছে। তার মধ্যে সর্বশেষ মামলা হয় পুলিশ পেটানোর অভিযোগে।

ওসি জানান, গত ২ অক্টোবর নগরীর কাটাখালী থানার মধ্যচর এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের দুই সদস্যকে পিটিয়ে মাদকসহ আটক আক্কাস আলী নামে এক ব্যক্তিকে ছিনিয়ে নেন। এ ঘটনায় যে মামলা হয় তার পলাতক আসামি গুলিবিদ্ধ জার্জিস। তিনি আক্কাসের ঘনিষ্ঠ সহযোগী।

এ মামলার আরেক আসামি আলমগীর হোসেন আলো গত ৭ অক্টোবর ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter