কিশোরগঞ্জে জোড়া খুনে ৪ আসামির মৃত্যুদণ্ড

  কিশোরগঞ্জ ব্যুরো ১৬ অক্টোবর ২০১৮, ১৩:১৬ | অনলাইন সংস্করণ

আদালত
ছবি: যুগান্তর

কিশোরগঞ্জে জোড়া খুনের মামলায় চার আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এ সময় ২১ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয়।

মঙ্গলবার দুপুরে কিশোরগঞ্জের তৃতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুহাং আবু তাহের। রায় ঘোষণার সময় আসামিদের বেশিরভাগই আদালতে উপস্থিত ছিলেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হচ্ছেন- আল আমিন, মিজানুর রহমান, নাজমুল ও স্বপন মিয়া।

আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট নাসির উদ্দিন ফারুকী বলেন, এ ঘটনায় যেভাবে রায় দেয়া হয়েছে- আমরা মনে করি আসামিদের অনেকেই ন্যায়বিচার থেকে বঞ্চিত হয়েছেন।

এ রায়ের বিরুদ্ধে আসামিপক্ষ উচ্চ আদালতে যাবে জানিয়ে এ আইনজীবী দাবি করেন, পূর্বশত্রুতার জের ধরে ঘটনার সঙ্গে জড়িত নন এমন লোকজনকেও এ মামলায় জড়ানো হয়েছে এবং তারাও ক্যাপিটাল পানিশমেন্টের শিকার হয়েছে। তুচ্ছ ঘটনার জেরে খুনের মামলার আসামির আধিক্যতাই তা প্রমাণ করে।

অপরদিকে, পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট শাহ আজিজুল হক বলেন, এ নৃশংস জোড়া খুনের ঘটনায় আদালত ন্যায়বিচার করেছেন। আমরা এ রায়ে সন্তুষ্ট।

মামলার বিবরণে জানা গেছে, একটি মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে ২০১২ সালের ২৪ আগস্ট সকালে করিমগঞ্জ উপজেলার দেহুন্দা ইউনিয়নের লাখপুর গ্রামের মো. কুবেদ ও তার ভাতিজা জাকারুল পিটিয়ে গুরুতর আহত করেন আসামিরা।

চিকিৎসাধীন অবস্থায় ওই দিন সন্ধ্যায় কিশোরগঞ্জ জেলা হাসপাতালে কুবেদ ও ঘটনার দুদিন পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে জাকারুলের মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত কুবেদের স্ত্রী সুজাতা আক্তার বাদী হয়ে করিমগঞ্জ থানায় ২৭ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। দীর্ঘ তদন্ত শেষে জেলা ডিবি পুলিশের পরিদর্শক মুর্শেদ জামান ২০১৪ সালের ২১ আগস্ট আদালতে ২৫ জন আসামির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter