গাড়ির শব্দে ভয়ে মায়ের হাত থেকে ছুটে নদীতে পড়ল শিশু

রাজবাড়ী

  গোয়ালন্দ প্রতিনিধি ১৬ অক্টোবর ২০১৮, ১৪:১৮ | অনলাইন সংস্করণ

রাজবাড়ীতে দুর্ঘটনা
রাজবাড়ীতে নিখোঁজ শিশু রুকাইয়ার স্বজনদের আহাজারি। ছবি: সংগৃহীত

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় দৌলতদিয়াঘাটে গাড়ির শব্দে ভয় পেয়ে মায়ের হাত থেকে ছুটে পদ্মা নদীতে পড়ে রুকাইয়া নামে এক শিশু (৪) নিখোঁজ হয়েছে।

সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার দৌলতদিয়া ফেরিঘাটে এ ঘটনা ঘটে। এখন পর্যন্ত শিশুটির সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ শিশু রুকাইয়ার বাবার নাম সেলিম রেজা ও মায়ের নাম জেসমিন আক্তার। সেলিম রেজা পেশায় মৎস্য ব্যবসায়ী। তাদের বাড়ি ঝিনাইদহের শৈলকুপা উপজেলা শহরে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে গোয়ালন্দ থানার ওসি এজাজ শফি জানান, ভাইয়ের অসুস্থ স্ত্রীকে নিয়ে ঝিনাইদহ থেকে মাইক্রোবাসে করে তারা ঢাকায় যাচ্ছিল।

গাড়িটি রাতে দৌলতদিয়ার ৩ নম্বর ফেরিঘাট দিয়ে রজনীগন্ধা নামক ফেরিতে ওঠে। এর পর শিশু রুকাইয়া গাড়ি থেকে নেমে তার মা জেসমিনের হাত ধরে ফেরিতে দাঁড়িয়েছিল। এ সময় ফেরিতে একটি এসি বাস সশব্দে ব্রেক করলে আওয়াজে ভয় পেয়ে শিশুটি মায়ের হাত থেকে ছুটে দৌড় দিয়ে ফেরির পকেট থেকে নদীতে পড়ে যায়।

এর পরই মেয়ের খোঁজে চিৎকার করতে থাকেন মা জেসমিন আক্তার। শিশুটির বাবাও খোঁজাখুঁজি শুরু করেন।

মঙ্গলবার সকালে রাজবাড়ী ও ঢাকা থেকে আসা ফায়ার সার্ভিসের কর্মীরা সকাল ১০টা পর্যন্ত চেষ্টা চালিয়েও শিশুটির কোনো সন্ধান পায়নি বলে জানান ওসি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter