পাবনা সদর সাবরেজিস্ট্রার ইব্রাহীমের বিরুদ্ধে দুদকের মামলা

  পাবনা প্রতিনিধি ১৬ অক্টোবর ২০১৮, ১৯:৪৮ | অনলাইন সংস্করণ

পাবনা সদর সাবরেজিস্ট্রার মো. ইব্রাহীম আলী

২ কোটি ৩৮ লাখ ১৪ হাজার ৯২৫ টাকার অবৈধ সম্পদ অর্জন করায় পাবনা সদর সাবরেজিস্ট্রার মো. ইব্রাহীম আলীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

দুদক সমন্বিত পাবনা কার্যালয়ের সহকারী পরিচালক গোলাম মাওলা বাদী হয়ে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) দারুস সালাম থানায় সোমবার এই মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত ইরাদ আলীর ছেলে মো. ইব্রাহীম আলী (৫৮)। পাবনা সদরের সদর সাবরেজিস্ট্রার হিসেবে কর্মরত রয়েছেন।

মামলার বাদী শেখ গোলাম মাওলা জানান, অনুসন্ধানকালে প্রাপ্ত রেকর্ডপত্র পর্যালোচনায় প্রতীয়মান হয় যে, তার মোট অর্জিত ৩ কোটি ১২ লাখ ৬৫ হাজার ৫০২ টাকার সম্পদের মধ্যে ঘুষ ও দুর্নীতির মাধ্যমে অর্জিত অর্থ তিনি হস্তান্তর/রূপান্তর করত: জ্ঞাত আয়ের উৎসের সঙ্গে অসংগতিপূর্ণ ২ কোটি ৩৮ লাখ ১৪ হাজার ৯২৫ টাকার সম্পদ অর্জন ও দখলে রাখেন।

মো. ইব্রাহিম আলী ২০০৯ সালে সাবরেজিস্ট্রার পদে চাকরিতে যোগদান করেন এবং ২০১৩ থেকে ২০১৮ সালের মধ্যে এই অবৈধ সম্পদ অর্জন করেন। তিনি নিজ নামে এবং মেয়ের নামে এসব সম্পদ রেজিস্ট্রি করে রাখেন। প্রাথমিক তদন্তে ঘুষ ও দুর্নীতির প্রমাণ পাওয়ায় ইব্রাহিম আলীর বিরুদ্ধে দারুস সালাম থানায় মামলা রুজু করা হয়।

অনুসন্ধানের তদারককারী কর্মকর্তা দুদক পাবনা অফিসের উপপরিচালক মো. আবুবকর সিদ্দিক মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বলেন, দীর্ঘ অনুসন্ধানের পর এই মামলা দায়ের করা হয়। আসামি যেহেতু সরকারি কর্মকর্তা তাই মামলা দায়েরের পর তার বিরুদ্ধে আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter