মনিরামপুরে আ’লীগ নেতাকে লাঞ্ছিত করায় ছাত্রলীগ সভাপতি বহিষ্কার

  মনিরামপুর (যশোর) প্রতিনিধি ১৬ অক্টোবর ২০১৮, ১৯:৫৬ | অনলাইন সংস্করণ

হুমায়ুন কবির লিটন

যশোর জেলা পরিষদের সদস্য ও আওয়ামী লীগ নেতা এসএম ফারুক হুসাইনকে লাঞ্ছিত করার অভিযোগে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি হুমায়ুন কবির লিটনকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে ছাত্রলীগের ইউনিয়ন কমিটির কার্যক্রম স্থগিত করা হয়েছে।

মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মুরাদুজ্জামান মুরাদ।

লাঞ্ছিতের শিকার ফারুক হুসাইন যশোরের মনিরামপুরের নেহালপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের নির্বাচিত সদস্য। লিটন একই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির দায়িত্বপালন করছিলেন।

লিটনের বিরুদ্ধে যশোর জেলা পরিষদের সদস্য আওয়ামী লীগ নেতা মো. এসএম ফারুক হুসাইনকে লাঞ্ছিত ছাড়াও গঠনতন্ত্রবহির্ভূত ও সংগঠন পরিপন্থী কাজ করার অভিযোগ রয়েছে।

জানা গেছে, তুচ্ছ ঘটনায় গত ৯ অক্টোবর ফারুক হুসাইনকে লাঞ্ছিত করেন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির লিটন। লিটনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ফারুক হুসাইন উপজেলা ছাত্রলীগের আহ্বায়কের কাছে লিখিতভাবে অভিযোগ করেন।

এর প্রেক্ষিতে ওই দিনই তাকে কারণ দর্শানোর নোটিশসহ বিষয়টি তদন্তে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ফজলুর রহমানকে প্রধান করে ৫ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। ওই কমিটিকে ১৫ অক্টোবরের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়।

তদন্তে সত্যতা মেলায় লিটনের বিরুদ্ধে এ ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মুরাদুজ্জামান মুরাদ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter