র‌্যাবের অভিযান, ১৯ হাজার ইয়াবাসহ রামু থানার কনস্টেবল আটক

  কক্সবাজার প্রতিনিধি ১৭ অক্টোবর ২০১৮, ১৩:২৩ | অনলাইন সংস্করণ

পুলিশ
ছবি: সংগৃহীত

কক্সবাজারে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) অভিযান চালিয়ে ১৮ হাজার ৯০০ পিস ইয়াবাসহ রামু থানার কনস্টেবল ইকবাল হোসেনকে আটক করেছে। এ সময় আরও একজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার রাতে আটকদের বিরুদ্ধে রামু থানায় মামলা করা হয়েছে।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মেহেদি হাসান জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে রামুর বাইপাস মোড়ে অভিযান চালায় র‌্যাব। এ সময় রামু থানার কনস্টেবল ইকবাল হোসেন ও তার সহযোগী ইয়াসির আরাফাতকে ১৮ হাজার ৯০০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

পাশাপাশি এ ইয়াবা চালানের সঙ্গে জড়িত আরেক ইয়াবাপাচারকারী পালিয়ে যায়। তাকেও এ মামলায় পলাতক আসামি করা হয়েছে।

রামু থানার ওসি আবুল মনসুর বলেন, এ ঘটনায় আটককৃত পুলিশ সদস্যসহ দুজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। পাশাপাশি আটককৃত পুলিশ সদস্যের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান তিনি।

কক্সবাজার পুলিশ সুপার মাসুদ হোসেন বলেন, ইয়াবাপাচারের সঙ্গে জড়িত থাকলে কাউকে ছাড় দেয়া হবে না। পাশাপাশি ইয়াবা নির্মূলে কক্সবাজার জেলা পুলিশ বদ্ধপরিকর।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter