টেকনাফে নিখোঁজ দফতরির গলাকাটা লাশ উদ্ধার

  টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ১৮ অক্টোবর ২০১৮, ১৪:০১ | অনলাইন সংস্করণ

টেকনাফে নিখোঁজ দফতরির গলাকাটা লাশ উদ্ধার
প্রতীকী ছবি: যুগান্তর

কক্সবাজারের টেকনাফ উপজেলা থেকে নিখোঁজের চার দিন পর নাফ নদ থেকে আবদুর রশিদ (৪০) নামে এক স্কুল দফতরির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে উপজেলার ঊনছিপ্রাং খালের স্লুইচগেট থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

নিহত আবদুর রশিদ টেকনাফের হোয়াইক্যং আলহাজ আলী আছিয়া-স্কুলের দফতরি ও দৈংগ্যাকাটার জাফর আলমের ছেলে।

এদিকে পরিবারের দাবি, গত ১৪ অক্টোবর রাতে স্কুল দফতরি আবদুল রশিদ নিখোঁজ হন।

আলহাজ আলী-আছিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা কামাল চৌধুরী মুসা বলেন, স্টাফ হিসেবে তিনি খুব ভালো ছিল। তিনি চার সন্তানের জনক। তার এ ধরনের নির্মম মৃত্যু সত্যিই দুঃখজনক।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি রণজিৎ কুমার বড়ুয়া বলেন, রশিদ নিখোঁজ হওয়ার পর থেকে পুলিশ বিভিন্ন স্থানে তল্লাশি চালায়। তবে মুঠোফোন বন্ধ থাকার কারণে কিছুই করা সম্ভব হয়নি। নিহতের মৃতদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরির পর মর্গে পাঠানো হয়েছে।

এদিকে অপর একটি সূত্রের দাবি, আবদুর রশিদ সহজ-সরল ও বিশ্বস্ত থাকার কারণে অনেক রোহিঙ্গা টাকা-পয়সা তার কাছে রেখেছিল। এসব বিষয় নিয়ে তিনি নিখোঁজ ও খুন হন বলে ধারণা করা হলেও প্রকৃত কারণ কেউ বলতে পারছেন না।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter