দুর্গাপূজায় জঙ্গি হামলার আশঙ্কা নেই: র‌্যাব

  রংপুর ব্যুরো ১৮ অক্টোবর ২০১৮, ২১:৪২ | অনলাইন সংস্করণ

দুর্গাপূজায় জঙ্গি হামলার আশঙ্কা নেই: র‌্যাব
পূজামণ্ডপ পরিদর্শন করেন র‌্যাব-১৩ এর রংপুর অধিনায়ক মোজ্জাম্মেল হক। ছবি: সংগৃহীত

র‌্যাব-১৩ এর রংপুর অধিনায়ক মোজ্জাম্মেল হক বলেছেন, আমরা দুর্গাপূজায় জঙ্গি হামলার আশঙ্কা করছি না। রংপুর বিভাগে আনন্দমুখর পরিবেশে এ উৎসব পালিত হচ্ছে। শারদীয় দুর্গোৎসবে আইনশৃঙ্খলা রক্ষায় সার্বক্ষণিক দায়িত্বপালনে কাজ করে যাচ্ছেন র‌্যাব সদস্যরা।

তিনি বলেন, সনাতন ধর্মাবলম্বীরা যাতে শান্তিপূর্ণভাবে পূজা বিসর্জন দিতে পারেন এজন্য র‌্যাবের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে।

বৃহস্পতিবার নগরীর ধর্মসভা পূজামণ্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন মোজ্জাম্মেল হক।

তিনি আরও বলেন, জাতিধর্মবর্ণ-নির্বিশেষে এই উৎসবে সবাই শামিল হয়েছে। রংপুর বিভাগের আট জেলায় ৫ হাজার ২৬৪টি পূজামণ্ডপে র‌্যাবের টহল টিম কাজ করছে। যাতে কোথায় কোনো ধরনের বিশৃঙ্খলা না ঘটে। আমরা চাই শান্তিশৃঙ্খলা বজায় রাখতে। এজন্য সব জেলায় পর্যাপ্ত ব্যবস্থা নেয়া হয়েছে।

এ সময় তার সঙ্গে ছিলেন রংপুর জেলা পূজা উদযাপন কমিটির ভারপ্রাপ্ত সভাপতি বাবন প্রসাদ, সাধারণ সম্পাদক ধিমান ভট্টাচার্য, রংপুর মহানগর কমিটির সভাপতি সুব্রত সরকার মুকুল, সহসভাপতি দুলাল সরকার, সাধারণ সম্পাদক তাপস ঘোস ধর্মসভা মন্দির কমিটির সভাপতি বিপ্লব প্রসাদ, যুগ্ম সম্পাদক মানিক সরকার মানিক প্রমুখ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter