মগড়া নদীতে নিখোঁজ দুই শিশুরই লাশ মিলল

  মদন (নেত্রকোনা) প্রতিনিধি ১৯ অক্টোবর ২০১৮, ২২:১০:৪৯ | অনলাইন সংস্করণ

লিজা আক্তার। ছবি: সংগৃহীত

নেত্রকোনার মদনে মগড়া নদীতে গোসল করতে গিয়ে বৃহস্পতিবার দুপুরে দুই শিশু নিখোঁজ হওয়ার একদিন পর মগড়া নদী থেকে দুই শিশুর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ডুবুরিদল।

সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুরে বাগজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী ও বাগজান গ্রামের সেলিম মিয়ার মেয়ে হীরামনি এবং একই বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ওই গ্রামের শাহজাহান মিয়ার মেয়ে লিজা আক্তার বাড়ির পেছনে মগড়া নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়।

এ খবর পেয়ে ময়মনসিংহ থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল ঘটনাস্থলে নিখোঁজদের উদ্ধারে ব্যাপক প্রচেষ্টা চালায়। শুক্রবার দুপুরে সংবাদ আসে ঘটনাস্থল থেকে দুই কিলোমিটার দূরে কোঠুরীকোনার কান্দাবাড়ির মগড়া নদীর মাছের কাটায় লিজা আক্তারের লাশ ভাসছে। পরে তাকে উদ্ধার করা হয়।

অপরদিকে সন্ধ্যায় অপর শিশু হীরামনির লাশ বাগজান গ্রামের মনসুর মেম্বারের বাড়ির পেছনের মগড়া নদীর মাছের কাটা থেকে উদ্ধার করেছে ডুবুরিদল।

ইউপি চেয়ারম্যান ফখরউদ্দীন আহমেদ নিখোঁজ দুই শিশু লিজা ও হীরামনির লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

মদন থানার ওসি মো. রমিজুল হক জানান, এ ব্যাপরে দুটি অপমৃত্যুর মামলা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ওয়ালীউল হাসান জানান, শিশু নিখোঁজের সংবাদ পেয়ে ময়মনসিংহ ফায়ার সার্ভিস ডুবুরিদলকে খবর দেই। শুক্রবার সকাল থেকে ডুবুরিদল নিখোঁজদের উদ্ধার করতে ব্যাপক চেষ্টা চালিয়ে ৫ ঘণ্টা ব্যবধানে দুটি লাশ উদ্ধার করেছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত