কাশিয়ানীতে মাইক্রোবাসচাপায় এনজিওকর্মীসহ নিহত ২

  কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি ২০ অক্টোবর ২০১৮, ১৯:২১ | অনলাইন সংস্করণ

কাশিয়ানীতে মাইক্রোবাসচাপায় এনজিওকর্মীসহ নিহত ২
দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস। ছবি: যুগান্তর

গোপালগঞ্জে মাইক্রো নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল ও ভ্যানকে চাপা দিলে এনজিও কর্মকর্তাসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন পাঁচ মাইক্রোবাস যাত্রী।

শনিবার দুপুর আড়াইটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার রাতইল পশ্চিমপাড়া ধূসর ব্রিজের কাছে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, জাগরণী চক্র ফাউন্ডেশনের গোপালগঞ্জ সদর উপজেলার কাঠিবাজার শাখা ব্যবস্থাপক নুরুল ইসলাম (৪০)। তিনি যশোর সদরের রূপদিয়া এলাকার মো. আব্দুল মোড়লের ছেলে। অপর নিহত ব্যক্তি হলেন, ভ্যানচালক কাশিয়ানী উপজেলার ধানকোড়া গ্রামের নূর মোহাম্মদ শেখের ছেলে রাকিব শেখ (৪৫)।

কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান জানান, রাজবাড়ীর আইনজীবী অ্যাডভোকেট মোস্তফা কবির পরিবারের সদস্যদের নিয়ে শুক্রবার সকালে টুঙ্গিপাড়া আসেন। দুপুরে টুঙ্গিপাড়া থেকে ওই মাইক্রোতে রাজবাড়ীর উদ্দেশে রওনা দেন।

ধূসর ব্রিজের কাছে মাইক্রোটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। মোটরসাইকেল নিয়ে চালক রাস্তার পার্শ্ববর্তী খাদে ছিটকে পড়েন। পরে মাইক্রোবাসটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলচালক নিহত হয়। ভ্যানচালককে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আহত অ্যাডভোকেট মোস্তফা কবিরসহ তার পরিবারের ৫ সদস্যকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বিকালে তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter