সাঁথিয়ায় আসামি আটককালে হামলায় দুই পুলিশ আহত

  সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি ২২ অক্টোবর ২০১৮, ২১:৪২ | অনলাইন সংস্করণ

পাবনা

পাবনার সাঁথিয়ার কাশিনাথপুরে ওয়ারেন্টভুক্ত আসামিকে জোরপূর্বক ছিনিয়ে নেয়ার সময় পুলিশের পিস্তল ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। পুলিশের ওপর হামলায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। দুই দুর্বৃত্তকে আটক করেছে পুলিশ।

থানা পুলিশ ও এলাকাবসী সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যার দিকে কাশিনাথপুর বাজার এলাকায় কাশিনাথপুর পুলিশ ফাঁড়ির একদল সদস্য এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ সিয়ামকে (৩২) আটক করেন। এ সময় আটককৃতকে পুলিশের হাত থেকে কেড়ে নিতে সিয়ামের ৮-১০ জন সহযোগী হামলা চালায়।

একপর্যায়ে আসামির ছোট ভাই সাজাদ সিয়ামকে ছিনিয়ে নেয়ার জন্য এএসআই মামুনের কোমর থেকে পিস্তল কেড়ে নিয়ে পুলিশের ওপর তাক করতে থাকে। এ নিয়ে পুলিশ ও সন্ত্রাসীদের মধ্যে ধস্তাধস্তি হয়। পরে ফাঁড়ি থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে বরাট গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে সিয়াম ও তার সহযোগী বরাট গ্রামের আলম কাজীর ছেলে নিবিরকে (৩০) আটক করে।

দুর্বৃত্তদের সঙ্গে ধস্তাধস্তির সময় ফাঁড়ির এএসআই মামুন (৩৭) ও কনস্টেবল সাগর (৩৫) আহত হয়। তাদের স্থানীয়ভাবে চিকিৎসার কথা স্বীকার করেন ফাঁড়ির ইনচার্জ এসআই আশরাফুল আলম।

সাঁথিয়া থানার পরিদর্শক (তদন্ত) আবদুল মজিদ জানান, সিয়াম এলাকার চিহ্নিত চাঁদাবাজ। সে কাশিনাথপুর বাণিজ্যিক এলাকায় চাঁদাবাজি করত। তার বিরুদ্ধে অপহরণ, হামলা, চাঁদাবাজি ও মাদকসহ ১০-১২টি মামলা রয়েছে। ইতিমধ্যে সে ৭-৮টি মামলায় ওয়ারেন্টভুক্ত হয়ে গাঢাকা দিয়েছিল।

পুলিশ ও সন্ত্রাসীর ধস্তাধস্তির ঘটনার সংবাদ পেয়ে বেড়া সার্কেল আশিস বীন হাসান, সাঁথিয়া থানার ওসি জাহাঙ্গীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, ঘটনাস্থল থেকে দুই দুর্বৃত্তকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter