চৌহালীতে ম্যাজিস্ট্রেট পরিচয়ে ইলিশ আনতে গিয়ে গণধোলাইয়ের শিকার

  চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি ২২ অক্টোবর ২০১৮, ২২:২৫ | অনলাইন সংস্করণ

সিরাজগঞ্জ ম্যাপ

সিরাজগঞ্জের চৌহালী উপজেলাধীন এনায়েতপুরের যমুনা নদী থেকে ম্যাজিস্ট্রেট পরিচয়ে ইলিশ কেড়ে নেয়ার সময় বিক্ষুব্ধ জেলেরা তিনজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন।

আটকরা হলেন, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা সদরের ফজলুল হকের ছেলে হাফিজুর রহমান অপূর্ব (৩৫), চৌহালীর উত্তর খাষকাউলিয়া জয়নাল আবেদিনের ছেলে ইমাম হোসেন ও একই গ্রামের শাহ আলম মোল্লার ছেলে হিজুবিল্লাহ (৪০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার দুপুরের দিকে নিষেধাজ্ঞা অমান্য করে যমুনা নদীর লাঙ্গলমুড়া এলাকায় মৎস্যজীবীরা মা ইলিশ ধরছেন। ওই সময় একটি ইঞ্চিনচালিত শ্যালো নৌকা নিয়ে নিজেদের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও প্রশাসনের লোক দাবি করে ইলিশ কেড়ে নেয়ার চেষ্টা করে।

এ সময় বিক্ষুব্ধ জেলেরা তিন জনকে গণপিটুনি দিয়ে চালুহারা ফ্ল্যাট সেন্টারে আটকে রাখে। সন্ধ্যার দিকে পুলিশ তাদেরকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে।

এ বিষয়ে চৌহালী সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিছুর রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এছাড়া মা ইলিশ ধরা, বিক্রয় ও পরিবহনের সঙ্গে জড়িতের আটকে টাস্কফোর্সের অভিযান অব্যাহত থাকবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter