বয়লার বিস্ফোরণে ছাত্রী নিহতের খবরে চাতাল মালিকের মৃত্যু

  সাদুল্যাপুর (গাইবান্ধা) প্রতিনিধি ২৩ অক্টোবর ২০১৮, ২০:০০ | অনলাইন সংস্করণ

গাইবান্ধা

গাইবান্ধার সাদুল্যাপুরে একটি চাতালের বয়লার বিস্ফোরণে শারমিন খাতুন (১৭) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন চাতালের আরও দুই শ্রমিক।

মঙ্গলবার সকাল ৭টার দিকে সাদুল্যাপুর উপজেলা শহরের পশ্চিমপাড়া এলাকার আলী হোসেনের চাতালে এই বয়লার বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনার পর আতঙ্কে চাতাল মালিক আলী হোসেন দুপুরে মৃত্যুবরণ করেছেন।

শারমিন উপজেলা শহরের পশ্চিমপাড়ার শফিকুল ইসলামের মেয়ে। তিনি জয়েনপুর আদর্শ কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

এ ঘটনায় দগ্ধ ফুলমিয়া ও উজ্জল নামের দুই চাতাল শ্রমিককে হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের চাচা তুহিন ড্রাইভার এ তথ্য নিশ্চিত করে বলেন, বাড়ির পাশে আলী হোসেনের চাতালের টিউবওয়েলে মঙ্গলবার সকালে কাপড় পরিষ্কার করতে যায় শারমিন। এ সময় চাতালের ধান সিদ্ধ করা বয়লার বিস্ফোরণ হলে ঘটনাস্থলে শারমিনের পুরো শরীর ঝলসে যায়। পরে তাকে রংপুর হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

স্থানীয়রা জানান, সকালে বিকট শব্দে বয়লার বিস্ফোরণে চাতালের প্রাচীর ভেঙে যাওয়াসহ আশপাশের ঘরবাড়ির অনেক ক্ষতিসাধন হয়েছে। ওই চাতালে অনভিজ্ঞ কর্মচারীর কারণে বয়লার বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেন তারা।

এদিকে জামালপুর ইউপি সদস্য সাইদুর রহমান জানান, চাতাল মালিক আলী হাসান (৭০) বার্ধক্যজনিত কারণে বেশ কয়েকদিন ধরে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তিরত। মঙ্গলবার সকালে ওই ছাত্রীর নিহত হওয়ার খবর পায় আলী হোসেন। দুপরের দিকে চিকিৎসাধীন অবস্থায় আলী হোসেন মারা যান।

তার চাতালের দুর্ঘটনার আতঙ্কে আলী হোসেন মারা যেতে পারে বলে ধারণা করছেন তিনি।

সাদুল্যাপুর থানার ওসি এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×